শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:৩৮
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সোনারগাঁও থেকে নিখোঁজের আটদিন পর মরদেহ উদ্ধার, ২ জনকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ৪, ২০২২, ৭:২২ অপরাহ্ণ
  • ৩৭৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে নিখোঁজের আটদিন পর ফয়সাল আহম্মেদের মরদেহ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। উপজেলার বাগমুছা এষিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

এর আগে ২৬ জানুয়ারি রাতে সোনারগাঁও থেকে ফয়সাল আহম্মেদ নিখোঁজ হয়। নিখোঁজের দুই দিন পর তার মামা মো. মানিক সোনারগাঁও থানায় জিডি করেন। জিডির সূত্র ধরে র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ৪ জানুয়ারি ভোরে অভিযান চালিয়ে সোনারগাঁও থানার বাগমুছা এষিপাড়া এলাকার একটি পুকুর হতে ফয়সাল আহম্মেদের মরদেহ উদ্ধারসহ হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাগমুছা ঋষিপাড়ার তপন চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (১৯) ও একই এলাকার নিতাই চন্দ্র দাসের ছেলে তপু চন্দ্র দাস ওরফে অপু (২৫)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

প্রাথমিক অনুসন্ধান ও আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পূর্বশত্রুতার জেরে তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। গত ২৬ জানুয়ারি রাতে আসামি অপূর্ব চন্দ্র দাস ফোনে ভিকটিমকে দেখা করতে বলে। ভিকটিম অপূর্বের সঙ্গে দেখা করতে গেলে অপূর্ব ভিকটিমকে জরুরি কথা আছে বলে তার বাড়ির পাশে থাকা উঁচু জমিতে নিয়ে যায়। পরিকল্পনা অনুযায়ী ভিকটিমের সঙ্গে কথা বলার এক ফাঁকে আসামি অপূর্ব তার হাতে থাকা দড়ি দিয়ে ভিকটিমের গলা পেঁচিয়ে ধরে এবং তার বুকের ওপর চড়ে বসে। এ সময় ভিকটিম চিৎকারের চেষ্টা করলে অপর আসামি অপু ভিকটিমের পা দড়ি দিয়ে বাঁধে এবং মুখ চেপে ধরে। পরবর্তীতে মৃত্যু নিশ্চিত হলে দুজন মিলে লাশ গুমের উদ্দেশ্যে তাদের বাড়ির অদূরে ঝোঁপের মধ্যে থাকা পুকুরে কচুরিপানার নিচে লাশ ডুবিয়ে দেয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell