শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সোনারগাঁয়ে স্কুল খোলার দিনেই সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করলেন-এমপি খোকা ।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৪, ২০২১, ৫:১৬ অপরাহ্ণ
  • ৩৯৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।সোনারগাঁয়ে স্কুল খোলার দিনেই সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করলেন-এমপি খোকা ।
 করোনা মহামারীর কারণে দীর্ঘ ১৯মাস পর আজ ১২ সেপ্টেম্বর খুলেছে সারাদেশের স্কুল কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত বিভিন্ন নিয়ম কানুন মেনে বিদ্যালয়গুলোতে পাঠ দান করতে হবে।
No description available.
দীর্ঘদিন পর বিদ্যালয়ে এসে ছাত্র ছাত্রীরা অনেক আনন্দিত। ছাত্র ছাত্রীদের এই আনন্দের সাথে শরিক হতে এবং বিদ্যালয়গুলোর প্রস্ততী দেখতে বিদ্যালয় খোলার প্রথম দিনে সোনারগাঁয়ের স্কুল গুলো পরিদর্শন করেন মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
No description available.
তিনি আজ সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজ এবং ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং ছাত্র ছাত্রীদের মাস্ক পরিয়ে দেন। এই সময়ে ছাত্র ছাত্রীদের মাঝে প্রানের সঞ্চার ফিরে আসে। এ সময়ে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া,উপজেলা শিক্ষা অফিসার মোঃ দৌলতর রহমান,উপজেলা সহকারি ইনষ্ট্রাকটর হোসনে আরা বেগম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, সোনালী ব্যাংক সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মতিউর রহমান প্রমূখ।
Seen by MD Robin at Sunday 11:58pm
Enter

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell