মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:০৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

হাইওয়ে পুলিশের ট্রাফিক ইনচার্জ (টিআই) শরফুদ্দিনের অপসারণের দাবিতে বিক্ষোভ করেছে হকাররা।

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ৫, ২০২৩, ৩:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

হাইওয়ে পুলিশের ট্রাফিক ইনচার্জ (টিআই) শরফুদ্দিনের অপসারণের দাবিতে বিক্ষোভ করেছে হকাররা।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের হাইওয়ে পুলিশের ট্রাফিক ইনচার্জ (টিআই) শরফুদ্দিনের অপসারণের দাবিতে বিক্ষোভ করেছে হকাররা।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিক্ষোভ করেন হকার ও পরিবহন ব্যবসায়ীরা।

হকাররা অভিযোগ করে বলে, উচ্ছেদের পর এককালীন টাকা ও দৈনিক হারে চাঁদা নিয়েও তাদের বসতে না দেওয়ায় টিআই শরফুদ্দিনের অপসারণের দাবিতে বিক্ষোভ করা হচ্ছে।

তারা আরও বলেন, এক এক বার উচ্ছেদ করলেই টিআইকে পুনরায় এককালীন টাকা দিয়ে বসতে হয়। টাকা না দিলেই পুলিশ এসে উচ্ছেদ করে। এছাড়া পুলিশের নামে তিন শতাধিক দোকান থেকে দৈনিক হারে চাঁদা নিয়েও হকারদের বসতে দিচ্ছে না। আমরাও মানুষ আমরা কাজ করে খেতে চাই।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই শরফুদ্দিন বলেন, হকারদের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টি সঠিক নয়। তাদের উচ্ছেদ করার কারণে আমার বিরুদ্ধে বিক্ষোভ করতে পারে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell