শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২৪
শিরোনামঃ
Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

হারানো বিজ্ঞপ্তিঃ ঢাকা দক্ষিণ যাত্রাবাড়ী ওয়াপদা কলোনি বিদ্যুতের গেটে ,বিডিআর বাজার এ মাদ্রাসা থেকে ফজরের নামাজের পর নিখোঁজ-কোন স্ব-রিদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন নিম্নোক্ত নাম্বার এ যোগাযোগ করে জানানোর অনুরোধ করা যাচ্ছে। যোগাযোগ: 01711112882/01718219056

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৪, ২০২৩, ৮:৩৯ পূর্বাহ্ণ
  • ৭০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

হারানো বিজ্ঞপ্তিঃ

01711112882/01718219056

No description available.

নাম: আবরার মাহির বয়স (১০),পিতা : মাহবুব আলম ঠিকানা – ৩২৯/১ দক্ষিণ যাত্রাবাড়ী, ওয়াপদা কলোনি বিদ্যুতের গেটে ,বিডিআর বাজার এ মাদ্রাসা থেকে ফজরের নামাজের পর নিখোঁজ হওয়ার পর অদ্যাবধি কোন সন্ধান পাওয়া যায়নি, যদি কোন স্ব-রিদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন নিম্নোক্ত নাম্বার এ যোগাযোগ করে জানানোর অনুরোধ করা যাচ্ছে। যোগাযোগ: 01711112882/01718219056 উক্ত বিষয়ে যাত্রাবাড়ী থানায় হারানো জিডি করা হয়েছে,জিডি নং ২৪৮ ।No description available.

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell