রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৮
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

৫০ ঊর্ধ্বে কফি হাউজ শেষ বেলা সংগঠনের কমিটি ঘোষণা ; সভাপতি : মোঃ শাহ্ আলম ও সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন মামুন

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২, ২০২৪, ২:০৮ পূর্বাহ্ণ
  • ৩৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

৫০ ঊর্ধ্বে কফি হাউজ শেষ বেলা সংগঠনের কমিটি ঘোষণা ; সভাপতি : মোঃ শাহ্ আলম ও সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন মামুন

 

নিজিস্ব প্রতিনিধি- ৫০ ঊর্ধ্বে কফি হাউজ শেষবেলা একটি মানবিক,অসাম্প্রদায়িক, অরাজনৈতিক,ধর্ম নিরপেক্ষ,প্রবীণ নাগরিকদের সমন্বয় সংগঠিত মননশীল পরিবর্তন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।  প্রবীণ নাগরিকদের সামাজিক দায়িত্ব,মূল্য বোধ কে সংরক্ষিত করার লক্ষ্য অর্জনে,প্রবীণ নাগরিক বৃন্দ সমাজের বোঝা নয় এই আলোকে “বৃদ্ধাশ্রম নয় পরিবার হোক সুরক্ষিত বাসযোগ্য স্থান”। এই প্রতিশ্রুতির মূল্যায়ণে ২০২৫/২৬ খ্রীঃ ৫০ ঊর্ধ্বে কফি হাউজ শেষবেলা সংগঠনের সদস্যদের উপস্থিতিতে নব নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়,। সভাপতি : মোঃ শাহ্ আলম সাধারণ সম্পাদক : মেজবাউদ্দিন আহমেদ মামুন। কার্যনির্বাহী কমিটি মোট ৩১সদস্য বিশিষ্ট ঘোষণা করা হয়।

১জুন,শনিবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ শহরের খানপুর বরফকলের চৌরঙ্গী পার্ক রেষ্টুরেন্টে এ কমিটি ঘোষণা করা হয়েছে। কার্যকরী কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে নাম ঘোষণা করা হয় সহ-সভাপতি পদে ফরিদুর মাইয়ান, মোঃ শহীদ উল্লাহ্ ও হাসনাহেনা। যুগ্ম সাধারণ সম্পাদক : এ,বি,এম,জাকারিয়া ও আবুল কালাম আজাদ। অর্থ বিষয়ক সম্পাদক : এম এ মোতালেব সানি। সাংগঠনিক সম্পাদক :সাজ্জাদ আহমেদ খোকন ও যুগ্ম সম্পাদক শাজাহান চৌধুরী মাসুম। সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক : মিনহাজ বাবু, যুগ্ম সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক : মেহেদী হাসান জুয়েল। তথ্য ও গবেষণা সম্পাদক : এম এস ইসলাম আরজু, আইন ও তদন্ত সম্পাদক : এ্যাড ভোকেট আমজাদ হোসেন, যুগ্ম আইন ও তদন্ত সম্পাদক :এডঃ বিল্লাল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদিক : জয়নুল আবেদীন জয়, যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক : মুক্তার আহমেদ, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক: শিপন আহমেদ, ত্রান ও দূর্যোগ সম্পাদক : সহিদ গাজী, সমন্বয় ও কারিগরি সম্পাদক : জয়নুল আবেদীন জয়, আন্তর্জাতিক সমন্বয় সম্পাদক : জাহাঙ্গীর আলম রনি, দপ্তর সম্পাদক : শুক্কুর মাহামুদ জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক : হাসনা হেনা, কর্ম সংস্থান সম্পাদক: সুমি বেগম। কার্যকরী সদস্যরা হলেন- মোঃ শফিক আহমেদ, আজিজুল ইসলাম বাবু, মোঃশাহাদাত হোসেন, সুমন, মোহাম্মদ হোসেন সুজন, বদরুল আলম , আহমেদ রউফ, আকরাম মল্লিক, এনামুল হক প্রিন্স, মোঃ আবুল কাসেম, হরে কৃষ্ণ দেবনাথ, এম এস শাহাবুদ্দীন, এডভোকেট সন্তু সাহা ও কাজি আনিসুল হক হীরা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell