শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:০৪
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

৫২ তম কলকাতা রথযাত্রা উৎসবের প্রস্তুতি চলছে পুরোদমে পার্ক স্ট্রীট ময়দানে

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ১৯, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ
  • ৯৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

৫২ তম কলকাতা রথযাত্রা উৎসবের প্রস্তুতি চলছে পুরোদমে পার্ক স্ট্রীট ময়দানে..।

রিপোর্টার কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

রাত পোহালেই মেতে উঠবে রথযাত্রা উৎসবে ভক্তবৃন্দরা, আগামীকাল থেকে বৃষ্টি হওয়ার ফলে এবং সকাল থেকে মেঘলা করে আকাশ ঢেকে থাকায় ও মাঝে মাঝে বৃষ্টি হওয়ার ফলে, ডেকোরেশনের কর্মীরা কাজ করে উঠতে পারছেন না, প্রায় ১০০ থেকে ১০০ এর বাইরে ডেকোরেশনের কর্মীরা কাজে ব্যস্ত , কথা বলার সময় নাই। যেকোনো ভাবেই আজকে তাদের সম্পন্ন করতে হবে কাজ।, তাই সবাই তোর জোর লাগিয়েছেন কাজে।

No description available.

তার মধ্যেই মাঝে মাঝে ইসকনের কর্তৃপক্ষরা মাঠে ঘুরে ঘুরে কাজের তোদারকি দেখছেন।, আজ থেকেই আসতে শুরু করছে দূর দূরান্ত থেকে ইসকনের ভক্তরা, আগামীকাল সকাল থেকেই শুরু হবে রথযাত্রা উৎসব মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই রথের শুভ সূচনা করবেন তা তোর জুড়ে চলছে মন্দিরের সামনে, । এর সাথে সাথে মন্দিরের সামনে চলবে ভক্তদের নাম গান অমূল্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠান, এবং মন্দির থেকে জগন্নাথ বলরাম সুভদ্রা কে নিয়ে এই মাঠেই হাজির হবেন, বিকেলের মধ্যে , মাঠেই চলবে সাত দিন ধরে বিভিন্ন অনুষ্ঠান ও মেলা,,,। ভোগ বিতরণের পালা, তাই আসতে আসতে সমস্ত মেলা প্রাঙ্গণ সাজিয়ে তোলার চেষ্টা করছন ,এই মাঠটি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell