শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:৫১
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

ভয়াবহ বিস্ফোরণে বন্ধ মসজিদ-জেলা প্রশাসক শর্ত দিয়ে মসজিদটি খুলে দেয়।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৩০, ২০২১, ১:৩৩ অপরাহ্ণ
  • ১৬৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নগর সংবাদ।।ভয়াবহ বিস্ফোরণেরএক বছর বন্ধ থাকা ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদ জনসাধারণের ব্যবহারের জন্য খুলে দেয়া হয়েছে।

রোববার (২৯ আগস্ট) বিকেল ৫টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কিছু শর্ত দিয়ে মসজিদটি খুলে দেয়া হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, মসজিদ আল্লাহর ঘর। এখানে সবাই ইবাদতের জন্য আসেন। আর যেন এরকম দুর্ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে।

এর আগেএলাকাবাসী মানবন্ধন  করে এ সপ্তাহের মধ্যে মসজিদটি খুলে দেয়ার দাবি জানায়।

প্রসঙ্গত, ২০২০ সালের ৪ সেপ্টেম্বর ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে  বিস্ফারণ  ঘটে। এ ঘটনায় দগ্ধ অবস্থায় ৩৭ জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে একে একে ৩৪ জনই মারা যান। এ ঘটনার পর থেকেই মসজিদটি বন্ধ ছিল।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell