শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৫৮
শিরোনামঃ
Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি।

নবীগঞ্জ গালর্স স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মারাত্মক জখম করে বখাটে সাজিদ বাহিনী

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ৮, ২০২২, ৪:৩৩ পূর্বাহ্ণ
  • ২৯১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নবীগঞ্জ গালর্স স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মারাত্মক জখম করে বখাটে সাজিদ বাহিনী।

বন্দরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বখাটেদের ধারালো অস্ত্রের আঘাতে নবীগঞ্জ গালর্স স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মুনিয়া আক্তার (১২) মারাত্মক ভাবে জখম করে। স্থানীয় এলাকাবাসী আহত স্কুল ছাত্রীকে জখম অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

সোমবার (৬ জুন) দুপুরে বন্দর থানার নবীগঞ্জ র্গালস স্কুলের সামনে এ ঘটনাটি ঘটে। আহত স্কুল ছাত্রী মুনিয়া আক্তার নবীগঞ্জ পূর্ব নোয়াদ্দা এলাকার আব্দুল হালিম মিয়ার মেয়ে।  এ ঘটনায় আহত স্কুল ছাত্রী মা বকুল বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে বখাটে সাজিদ ও ইমনসহ অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১৩(৬)২২।

এ ঘটনায় পুলিশ মামলা দায়েরের ওই রাতে নবীগঞ্জ কদম রসুল এলাকায় অভিযান চালিয়ে একই এলাকার মোঃ আলী ওরফে অরুন মিয়ার বখাটে ছেলে সাজিদ (২২) ও একই এলাকার মৃত ইলিয়াছ মিয়ার ছেলে ইমন (১৯)। পুলিশ গ্রেপ্তারকৃতদের উল্লেখিত মামলায় মঙ্গলবার দুপুরে যথাযথ নিয়মে আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে মামলার বাদিনী বকুল বেগম গনমাধ্যমকে জানান, আমার স্কুল পড়ুয়া মেয়েকে স্কুলে আসা যাওয়ার সময় দীর্ঘ দিন ধরে উক্তাক্ত করে আসছে কদম রসুল এলাকার বখাটে সাজিদ ও তার সহযোগী ইমনসহ বেশ কয়েকজন বখাটে যুবক। এর ধারাবাহিকতায় গত

সোমবার সকালে আমার মেয়ে স্কুল যাওয়া সময় উল্লেখিত বখাটেরা আমার মেয়েকে রাস্তা গতিরোধ করে হাত ধরে টানাটানি করে আজেবাজে কথা বলে। এক পর্যায়ে বখাটে সাজিদ ও ইমন আমার মেয়ে গায়ে হাত দিতে চেষ্টা করে। এতে ব্যার্থ হয়ে রশ্পট বখাটে সাজিদ ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে আমার মেয়ের হাতে বেশ কয়েকটি পোচ দিয়ে রক্তাক্ত জখম করে কৌশলে পালিয়ে যায়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell