শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:২৬
শিরোনামঃ
Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বন্দরের চৌরাপাড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম নগদ টাকা লুট-থানায় অভিযোগ দায়ের।

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৭, ২০২২, ১২:০২ পূর্বাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বন্দরের চৌরাপাড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম নগদ টাকা লুট

নারায়ণগঞ্জের বন্দরে তুচ্ছ ঘটনার জের ধরে কাজল (৩৬)নামে এক স্যানেটারী ব্যবসায়ীকে জোরপূর্বক প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে কুপিয়ে জখম করে ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৭০ হাজার টাকা লুটে নিয়েছে উচ্ছশৃঙ্খল পিতা-পুত্র ও তাদের সহযোগীরা। ২৫নং ওয়ার্ডের চৌরাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত কাজল মিয়াকে গুরুতর অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়, শনিবার বিকেল ৫ টায় ২৪নং ওয়ার্ডের চৌরাপাড়া এলাকার মৃত হাকিম মিয়ার ছেলে মনির হোসেন গংয়ের একটি জুটের ট্রাক এলাকায় প্রবেশ করতে গিয়ে একই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে কাজল মিয়ার মালিকানা কাজল স্যানেটারী হাউজ সংলগ্ন বৈদ্যুতিক খুঁটির তার ছিঁড়ে ফেলে। এ সময় স্যানেটারী দোকান মালিক কাজল ট্রাক চালককে গাড়ি থামাতে বললে ট্রাক চালক তার উপর চড়ায়। এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা হলে চালক আবুল হোসেন কাজলকে অকথ্য ভাষায় গালমন্দ করে। কাজল এর প্রতিবাদ করলে আবুল মোবাইল ফোনে মনির হোসেনকে খবর দিলে মনির হোসেন তার ছেলে রিফাত রানা পিয়াস, নিলয়, ঋতিক, সালাউদ্দিন মিয়ার ছেলে সুমন, মৃত আজীম মিয়ার ছেলে ইমরানসহ ২৫/৩০জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে কাজলকে জোরপূর্বক দোকান থেকে তুলে এনে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আহতের ডাক চিৎকারে তার স্ত্রী সালমা আক্তার যুথি উদ্ধারে এগিয়ে এলে হামলাকারীরা তার স্ত্রী’র পড়নের কাপড় টেনে শ্লীলতাহানি ও কিল ঘুষি মারে। পরে তারা কাজলের দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৭০ হাজার টাকাসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell