শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৪৪
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

কক্সবাজার রামু কাটামৌলভিরতে গৃহবধুকে হত্যা চেষ্টার অভিযোগ

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১২, ২০২২, ৬:৩৬ পূর্বাহ্ণ
  • ১৮২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রামু প্রতিনিধি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ মৌলভীরকাটা বদিউল আলম (পাগলা বদুর) এর স্ত্রীকে হত্যা চেষ্টা করা হয়েছে। আহত গৃহবধু জানান, সোমবার ১১ জুলাই সন্ধ্যায় একই এলাকার শাহলমের ছেলে আজিজের নেতৃত্বে, সাদ্দাম, বাহাদুরসহ ৫/৬ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাটিসুটা নিয়ে, পূর্ব শত্রুতার জের ধরে, ওই গৃহবধুর বসত ভিটাতে অবৈধ প্রবেশ করে, বাড়ির ফলজ ও বনজ গাছ কেটে, সিমানা ভাংচোর করে।

এতে গৃহবধু বাঁধা দেওয়ার চেষ্টা করলে, সন্ত্রাসীরা তার উপর ঝাপিয়ে পড়ে, মারধর শুরু করে। এক পর্যায়ে আজিজের হাতে থাকা ছুরিকা আঘাতে মহিলাটি মাটিতে লুটিয়ে পড়লে, সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে মারত্বক আহত অবস্থায় উদ্ধার করে, রামু হাসপাতালে ভর্তি করে। তবে হামলার বিষয়টি সাজানো বলে দাবী করেন অভিযোক্তরা। স্থানীয়রা জানিয়েছেন, এ ঘটনার আগেও ওই আজিজ বাহিনী তাদের উপর হামলা ও বসত ঘর ভাংচোর চালিয়েছিল। যার কারণে রামু থানায় তাদের বিরুদ্ধে মামলাও হয়েছে। বর্তমানে মামলাটি বিচারধীন।

আহত গৃহবধুর মা রেহেনা কন্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়েকে মধ্যযুগীয় কায়দায় নির্মম ভাবে মারধর করা হয়েছে। এই ব্যাপারে আমি কক্সবাজার পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামানা করছি। এঘটনায় যে কোন সময় খুন খারাপি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে দাবী করেন সচেতন মহল।

এলাকাবাসীর দাবী সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত আপরাধী আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করা হউক,অসহায় পরিবারের নিরাপত্তা প্রদান করা হউক। ঘটনায় সত্যতা স্বীকার করে, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত আইসি এসআই মোজাম্মেল হক জানান, আহতকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অভিযোগ পেলে মামলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell