বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৫
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

আমাদের মা, বিশ্ব মানবতার মা, বঙ্গবন্ধুর কন্যা, আমাদের প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনা, সাফল্যের নেত্রী, যিনি এদেশকে মডেল দেশ হিসেবে রূপান্তরিত করে যাচ্ছেন- ভিপি বাদল

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১০, ২০২১, ১:৩২ পূর্বাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।অনলাইন ডেস্কঃসোনারগাঁয়ে বারদী ইউনিয়ন পরিষদে উদ্যোগে করোনা মহামারিতে দুস্থ ও কর্মহীন মানুষকে মানবিক সহায়তা ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহিদ মো. বাদল বক্তব্য বলেন- ঘুমহীন নেত্রী, আমাদের প্রিয় নেত্রী, আমাদের মা, বিশ্ব মানবতার মা, বঙ্গবন্ধুর কন্যা, আমাদের প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনা, সাফল্যের নেত্রী, যিনি এদেশকে মডেল দেশ হিসেবে রূপান্তরিত করে যাচ্ছেন।

এ মহামারি তে এদেশর মানুষ যাতে না খেয়ে মারা যায় সেই জন্য ৯৯৯ ফোন দিবেন, খাবার পৌঁছে যাবে। আজকে কৃতজ্ঞতা জানাই বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হককে, এ সুন্দর আয়োজন করার জন্য, আপনাদের চেয়ারম্যান কে আরেক বার ভোট দিলে দোষের কি। চেয়ারম্যান এর নম্বরে ফোন দিবেন, আমি আপনাদেরকে বলে দিয়েছি যে কোন বিপদ আপদ হোক আপনারা ফোন দিবেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করছি, সোনারগাঁয়ের মাটিতে আল্লাহর রহমতে কেউ না খেয়ে মারা যাবেনা।

শুক্রবার (৯ জুলাউ) বিকেলে সোনাগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদ মাঠে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বারদী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হকের নিজস্ব অর্থায়নে করোনা মহামারিতে দুস্থ ও কর্মহীন মানুষকে এ মানবিক সহায়তা ও ঈদ উপহার বিতরণ করা হয়।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল হক বক্তব্য বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতে, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি বাদল এর অনুপ্রেরণায়, আজকের এই ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছি, বারদী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রত্যেকটি গ্রামে গ্রামে, প্রত্যেকটি ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করব ইনশাল্লাহ।

আজ আমরা ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছি। এর আগে প্রত্যেকে ৫শত টাকা করে পৌঁছে দিয়েছি এবং আগামীতে যতদিন করোনা থাকবে, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে, এবং বারদী ইউনিয়নে আওয়ামী লীগের পক্ষ থেকে, এবং বারদী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী প্রদীব কুমার দাস আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম,বারদী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসাদুজামান আসাদ,বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell