শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৩৭
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

সাভারে চিকিৎসক দম্পতিকে কুপিয়েছে বখাটে সন্ত্রাসী গং থানায় মামলা গ্রেফতার নেই

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৬, ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ণ
  • ২৪১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

সাভারে চিকিৎসক দম্পতিকে কুপিয়েছে বখাটে সন্ত্রাসী গং থানায় মামলা গ্রেফতার নেই

সাভারের আশুলিয়ায় গাড়ি সাইড দেওয়াকে কেন্দ্র করে চিকিৎসক দম্পতিকে কুপিয়েছে এক বখাটে সন্ত্রাসী। এ ঘটনায় থানায় অভিযোগ করেন আহত চিকিৎসক ডা. আজহারুল ইসলাম।

শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে তদন্তে যান আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ-বিন-করিম।

এর আগে, বুধবার (১৩ জুলাই) রাত আটটার দিকে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী চিকিৎসক।

আহত চিকিৎসক দম্পতি হলেন- আশুলিয়ার কুটুরিয়ার আহসানউল্লাহর ছেলে ডা. আজহারুল ইসলাম। তিনি সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তার স্ত্রী ডা. রুমা আক্তার।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটার দিকে নিজস্ব প্রাইভেটকার যোগে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসায় ফিরছিলেন আজহারুল ইসলাম। সড়কের ভেতর সাইড দিতে গিয়ে রকি দেওয়ান নামে এক যুবক তার প্রাইভেটকারে ধাক্কা দেয়। পরে সেই যুবকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার এক পর্যায়ে পাশের একটি খাবার হোটেল থেকে চাকু এনে কোপাতে থাকেন চিকিৎসক দম্পতিকে। এ সময় পাশে থাকা রকির বন্ধু জামাল দেওয়ান ও কামাল দেওয়ান লাঠি দিয়ে চিকিৎসক দম্পতিকে আঘাত করেন। এতে চিকিৎসক আজহারুল ও তার স্ত্রী জখম হন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী চিকিৎসক আজহারুল ইসলাম বলেন, আমি যাচ্ছিলাম বাসার দিকে। হঠাৎ করে আমার গাড়ির সঙ্গে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেন ওই যুবক। বিষয়টি বলতে গেলে যুবকসহ তার বাবা, চাচা মিলে আমাদের মারধর করেন। আমার স্ত্রীর কোলে থাকা আমার শিশুটিও আঘাত পায়। তাদের সঙ্গে আমার আগে কোনো ঝামেলা ছিল না। তার পরেও তারা কেন এ কাজ করলেন বিষয়টি আমার জানা নেই।

এ ব্যপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন কবির বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী আজহারুল। আজ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell