শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৫১
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

মোটরসাইকেল দুর্ঘটনায়,আহত বান্ধবীকে ফেলে ৩ বন্ধুর পলায়ন

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৯, ২০২২, ৮:৪৪ অপরাহ্ণ
  • ১০৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। মদ্যপ অবস্থায় মধ্যরাতে এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল ভ্রমণের সময় ঘটে দুর্ঘটনা। এতে ঘটনাস্থলেই মারা যান এক বান্ধবী।

আহত হন তিন যুবক ও তাদের সঙ্গে থাকা অপর এক বান্ধবী।

 

নিহত ও আহত বান্ধবীকে ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান তিন যুবক।

পথে পদ্মা সেতুর মাওয়া টোলপ্লাজা হয়ে সেতু পাড়ি দেওয়ার চেষ্টাকালে নিষেধাজ্ঞা অমান্যের দায়ে পুলিশের কাছে আটক হয় তিনজন। হাতে পায়ে কাটা-ছেঁড়া দেখে জিজ্ঞাসাবাদ করা হলেও দুর্ঘটনার বিষয়টি পুলিশের কাছে আড়াল করে তারা। নেওয়া হয় স্বাস্থ্য কমপ্লেক্সে।

সেখানে যাওয়ার পরে বেরিয়ে আসতে থাকে আসল ঘটনা। এরই মধ্যে দুর্ঘটনায় আহত নারীকে উদ্ধার করে হাসপাতালে এনেছিল হাইওয়ে পুলিশ। এক যুবককে দেখে চিনে ফেলে তার আহত বান্ধবী। তিনি জানান, ওই আহত যুবকটি তাদের সঙ্গে ছিল।

সোমবার (১৮ জুলাই) দিবাগত রাতে এমনই ঘটনা ঘটেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে নামে পরিচিত বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সিগঞ্জের শ্রীনগরে।

রাত ২টার দিকে উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ব্যারিকেডে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন বৃষ্টি (২৭) নামে এক নারী। আহত হন জান্নাতুল ফেরদৌস (২২), এসএম আহসান রবি (২৯), মোশারফ হোসেন (৩২) ও সুমন (৩২)। দুই নারীর বাড়ি রাজধানীর বাড্ডা এলাকার শাহাজাদপুরে।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত জান্নাতুলকে ঢাকায় স্থানান্তর করেছে চিকিৎসক। এ ঘটনায় আটক রয়েছেন এসএম এহসান রবি নামে পলায়নের চেষ্টাকারী ওই যুবক।

হাসাড়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) জহিরুল বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এক্সপ্রেসওয়ে থেকে একজন নিহত ও অপর একজন আহত নারীকে উদ্ধার করা। এ সময় তাদের সঙ্গে কোনো যানবাহন ছিল না। আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে পদ্মা সেতুর উত্তর থানা পুলিশ টোলপ্লাজা অতিক্রমের চেষ্টাকালে আটক হওয়া তিন যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। এক ব্যক্তির হাতপায়ে কাটাছেঁড়া ছিল। আহত নারী তাকে দেখে চিনে ফেলে তাকে।

তিনি আরও জানান, রাজধানী থেকে মোটরসাইকেলে করে কয়েকজন যুবক বান্ধবীদের নিয়ে মাওয়ার অভিমুখে যাচ্ছিল। এর মধ্যে একটি মোটরসাইকেলে ওই দুই নারী ও যুবক আহসান ছিল। অন্যান্যরা আগে চলে যায়। পেছনে থাকা আহসানের গাড়িটি দ্রুতগতিতে সড়ক ব্যারিকেডে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর মরদেহ হাসাড়া হাইওয়ে থানায় রয়েছে। এ ঘটনায় আহসান নামের ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাহিয়া জানান, রাত ৩টার দিকে দুর্ঘটনায় আহত এক নারীকে হাসাড়া হাইওয়ে পুলিশ হাসপাতালে নিয়ে আসে। একই সময় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ তিনজন যুবককে হাসপাতালে নিয়ে আসে। আহত নারীকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। তিন যুবকই মদ্যপ অবস্থায় ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell