বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৫
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মৎস্যজীবি লীগের কোরআন খতম, দোয়া ও রান্না করা খিচুড়ী বিতরণ

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৮, ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ণ
  • ২৯২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মৎস্যজীবি লীগের মহানগরের আয়োজনে কোরআন খতম, দোয়া ও রান্না করা খিচুড়ী বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মৎস্যজীবি লীগের কোরআন খতম, দোয়া ও রান্না করা খিচুড়ী বিতরণ নিজস্ব সংবাদদাতা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মৎস্যজীবি লীগের নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার (১৫ আগস্ট) দুপুরে নারায়গঞ্জ শহরের আমলাপাড়া চৌরাস্তা সংলগ্ন, এ কোরআন খতম, দোয়া ও রান্না করা খিচুড়ী বিতরণ করা হয়।

 

Open photoOpen photo

উক্ত কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এডঃ খোকন সাহা-সাধারন সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর,প্রধান বক্তা মোঃ জানে আলম সেলিম -সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, প্রতিষ্ঠাতা সভাপতি, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবি লীগ, বিশেষ অতিথি, সাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু-সভাপতি নারায়নগন্জ মহানগর যুবলীগ, No description available. অতিথিবৃন্দ-আলহাজ্ব বদিউজ্জামান বদু-সদস্য নারায়নগন্জ মহানগর আওয়ামী লীগ, মোঃ আনোয়ার হোসেন -যুগ্ন সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগ, মোঃ জাকির হোসেন, যুগ্ম সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগ, আরিফ ইকবাল, যুগ্ম সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগরআওয়ামী মৎস্যজীবি লীগ,মোঃ রাজিব মাহমুদ সুজন,যুগ্ম সম্পাদক – নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগ, মোঃ আসিক ইকবাল সুজা,যুগ্ন সম্পাদক -নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগ,মোঃ আবুল হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা। মোঃ নাছির উদ্দিন রানা,,সাবেক ছাএ লীগ নেতা,মোঃ সেলিম – সমাজ সেবক,মোঃ হানিফ, সাংগঠনিক সম্পাদক ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

Open photo

 

সভাপতিত্ব করেন,মোঃ নূর হোসেন -আহবায়ক – নারায়নগন্জ মহানগর আওয়ামী মৎস্যজীবি লীগ,সন্চালনায়- মোঃ জনি খানঁ- সদস্য সচিব, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্য জীবি লীগ। সার্বিক তত্তাবধানে – উৎপল সুত্র ধর,মোঃ সেলিম খানঁ,মোঃ আফজাল হোসেন, মোঃ সোহেল ও অমর প্রমূখ।

প্রধান অতিথি  বলেন ,লন্ডনের মতো জায়গায় পশুকেও রাস্তায় ছেরে দেওয়া হচ্ছে শুধু মাত্র দ্রব্যমুল্য বৃদ্ধির কারণে। আমাদের দেশের মানুষ সাময়িকের জন্য একটু কষ্ট পেলেও তাঁরা এখনও ভালো আছে। জননেত্রী শেখ হাসিনা দেশের দ্রব্যমুল্য স্থিতিশিল রাখতে বিভিন্ন দপ্তরে দিক নির্দেশনা দিয়েছেন। আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তাই সরকারের প্রতি আস্থা রেখে আপনারা ভবিষ্যৎ কার্যক্রম চালিয়ে জান।

 

জাতির পিতা বঙ্গবন্ধু’র সোনার বাংলা বির্নিমানে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আজও রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধূ মাত্র তার কারণে উত্তরবঙ্গের মানুষের সাথে রাজধানীর যোগযোগ ব্যবস্থা আরও সুন্দর হয়েছে সে সাথে ব্যবসায়ীরা সুবিধা পাচ্ছে। আজ উত্তরবঙ্গের সাথে যোগাযোগ ব্যবস্থা সুদৃঢ় হওয়ায় দেশের রাজস্য ক্ষাতও বৃদ্ধি পাচ্ছে। তিনি আরও বলেন- মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতার ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে সারাদেশে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য সংগঠনের ন্যায় বাংলাদেশ মৎস্যজীবি লীগেএই জাতীয় দিবসটি যথাযথ মর্যাদায় পালিত করছে। ভবিষ্যতেও এই সংগঠনটি আওয়ামী লীগের প্রতিটি কর্মসুচী পালন করবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell