শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

দৈনিক সংবাদচর্চা পত্রিকায় ছবি প্রকাশ করে অপ ব্যবহার করা হয়েছে বলে দাবি করে- সম্পাদক ও প্রকাশক এইচ.এম. মিকাঈল ইসলাম রাজ,(জি.ডি)করেন

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১২, ২০২১, ১:২৭ পূর্বাহ্ণ
  • ২৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।দৈনিক সংবাদচর্চা পত্রিকায় ছবি প্রকাশ করে অপ ব্যবহার করা হয়েছে বলে দাবি করে- সম্পাদক ও প্রকাশক এইচ.এম. মিকাঈল ইসলাম রাজ,(জি.ডি)করেন,নারায়ণগঞ্জের দৈনিক সংবাদচর্চা পত্রিকায় ছবি প্রকাশ করে অপ ব্যবহার করা হয়েছে বলে দাবি করেছেন সাপ্তাহিক আলোরতরী পত্রিকার সম্পাদক ও প্রকাশক এইচ.এম. মিকাঈল ইসলাম রাজ। গত ৯ই জুলাই শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতে এ তথ্য জানানো হয়। গত ৭ই জুলাই বুধবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় স্থানীয় দৈনিক পত্রিকাটির সম্পাদক ও তার সহযোগী নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, অতিথি লেখক, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর প্রতিনিধি সহ এই ৬ জনের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জি.ডি) করা হয়েছে। যার নং- ২৪৩, তাং- ০৭/০৭/২১।

আলোরতরী ফাউন্ডেশন নামক এ সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার ভারপ্রাপ্ত পরিচালক ও সাপ্তাহিক আলোরতরী পত্রিকার বার্তা সম্পাদক মোহাম্মদ জোবায়ের আহমেদ জুয়েল স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়, গত ২৫ এপ্রিল দৈনিক পত্রিকাটির প্রথম পাতায় শীর্ষ সংবাদ হিসেবে “ওরা কীভাবে সম্পাদক” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে।  যার মাধ্যমে সিনিয়র সাংবাদিক মিকাঈল ইসলাম রাজ সামাজিক, আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্থ সহ সমাজে লোকদের কাছে হেয় প্রতিপন্নের শিকার হয়েছেন। প্রতিবেদনটিতে মিকাঈল ইসলাম রাজ-এর শুধুমাত্র ছবি অপ ব্যবহার করে সংবাদ প্রকাশ করে, এই প্রতিবেদনটির সাথে তার ব্যক্তিত্বের সাথে কোনটাই মিল নেই।

আরো উল্লেখ করা হয়, বর্তমানে আমি নিজেই নারায়ণগঞ্জের একটি ডিক্লারেশনপ্রাপ্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং উচ্চ শিক্ষিত গণমাধ্যম ব্যক্তি হয়েও  এ পত্রিকাটির অপ-সাংবাদিকতার শিকার। এর মাধ্যমে প্রমাণিত যে এ পত্রিকাটি প্রকাশিত হওয়ার কোন যোগ্যতাই রাখে না। তাছাড়া আমরা জানি যে, সাংবাদিকগণ জাতির বিবেক। তাই সেই বিবেক কখনো জাতির অকল্যাণে ব্যবহৃত হতে পারে না। তাই এ বিষয়টির আইনী প্রতিকার হিসেবে প্রাথমিকভাবে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। পত্রিকাটির কর্ণধার যতই ক্ষমতাশীল লোকদের ছত্রছায়ায় থাকুক না কেন, পরবর্তী সময়ে এ পত্রিকাটির ডিক্লারেশন বাতিল সহ দেশের প্রচলিত আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে এবং থাকবে। যা গণমাধ্যমে যথাসময়ে জানানো হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell