রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৪৬
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বন্দরে শিক্ষার্থী কাকলী নিখোঁজ-থানায় জিডি

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৬, ২০২২, ১:১৫ পূর্বাহ্ণ
  • ১৩১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বন্দরে শিক্ষার্থী কাকলী নিখোঁজ-থানায় জিডি

বন্দরে স্কুল যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে কাকলী (১৫) নামে এক শিক্ষার্থী  নিখোঁজ হয়েছে। গত বুধবার (২৪ আগষ্ট) সকাল ৮টায় বন্দর উপজেলার ঝাউতলাস্থ তার নিজ বাড়ী থেকে কল্যান্দী স্কুলে  যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে ওই  শিক্ষার্থী নিখোঁজ হয়।

নিখোঁজ কাকলী বন্দর উপজেলার ঝাউতলা এলাকার কামাল হোসেন মিয়ার মেয়ে। সে কল্যান্দী পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীতে অধ্যয়নরত।

 

অনেক স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ স্কুল ছাত্রীর কোন হদিস না পেয়ে এ ঘটনায় নিখোঁজ স্কুল শিক্ষার্থী মামা আলী হোসেন শিপলু বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ১১৩৯।

পুলিশ জিডি পেয়ে নিখোঁজ স্কুল ছাত্রী সন্ধান পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell