বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:০৪
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

হোটেল থেকে দুই বোনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৮, ২০২২, ৮:১৭ অপরাহ্ণ
  • ১৭০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ময়মনসিংহের একটি হোটেল থেকে দুই বোনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এময় তাদের কাছ থেকে এক কেজি ৫০ গ্রাম হোরোইন (অবৈধ বিক্রয় মূল্য প্রায় এক কোটি টাকা), মাদক বিক্রি করা ২৪ হাজার টাকা, পাচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার এবং ৫টি মোবাইল সেট জব্দ করা হয়।

আটকরা হলেন— চাঁপাইনবাবগঞ্জের মেহেদী হাসান ও নাছিরুলকে এবং শেরপুর থেকে রুবিনা ও রুমা। রুবিনা ও রুমা দুইজন সহোদর।

শনিবার (২০ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম।

খোরশিদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি— শুক্রবার রাতে শেরপুরের দুই শীর্ষ হেরোইন ব্যবসায়ী রুমা ও রুবিনার কাছে রাজশাহী বিভাগের চাপাইনবাবগঞ্জ থেকে মাদকের একটি বড় চালান আসছে। সেই তথ্য পাওয়ার পর জামালপুর, শেরপুর ও ময়মনসিংহের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ওঁৎ পেতে থাকে। তবে, মাদক ব্যবসায়ীরা গতিপথ পরিবর্তন করে জামালপুর হয়ে ময়মনসিংহ চলে আসে এবং নগরীর গঙ্গাদাস রোডের একটি হোটেলে অবস্থান করে।

পরে দিনগত রাত ১টার দিকে ওই হোটেলে অভিযান চালিয়ে মেহেদী হাসান ও তার সহযোগী নাছিরুল ইসলামকে আটক করা হয়। এরপর তাদের জিজ্ঞাসাবাদে দেওয়া মতে তাদের পরিহিত আন্ডার ওয়ারের নিচ থেকে এবং প্রাইভেটকারের ভেতর সুকৌশলে লুকানো অবস্থায় এক কেজি হেরোইন উদ্ধার করা হয়। পরে তাদের তথ্যমতে, শেরপুর জেলার নকলা থানার চন্দকোনা থেকে মোছা. রুবিনাকে ২৫ গ্রাম হেরোইনসহ এবং শেরপুর শহর থেকে তার বোন রুমাকে ২৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell