শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

যাত্রাবাড়ীতে দেড়লাখ টাকার জালনোটসহ ১ ব্যক্তিকে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৮, ২০২২, ১০:১৭ অপরাহ্ণ
  • ১১৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।রাজধানীর যাত্রাবাড়ীতে দেড়লাখ টাকার জালনোটসহ মো. লাভলু (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার (২৭ আগস্ট) রাতে যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেড়লাখ টাকার জালনোটসহ লাভলুকে আটক করা হয়েছে।

আটক লাভলু জালনোট সরবরাহকারী। তিনি দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকার বিভিন্ন হাট ও বাজারে জালনোট সরবরাহ করে প্রতারণা করে আসছিলেন। তার নামে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সোয়েব।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell