বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১১
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

আওয়ামী লীগ সরকার দুর্নীতি করে বাংলাদেশটাকে খেয়ে ফেলেছে -বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।  

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৩০, ২০২২, ১:০৭ পূর্বাহ্ণ
  • ১৬৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

আওয়ামী লীগ সরকার দুর্নীতি করে বাংলাদেশটাকে খেয়ে ফেলেছে -বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

 আওয়ামী লীগ সরকার দুর্নীতি করে বাংলাদেশটাকে খেয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

সোমবার (২২ আগস্ট) বিকেল ৬টার দিকে কুমিল্লা নগরীর চর্থা চৌমুহনী এলাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আজকে বাংলাদেশে কোনো গণতন্ত্র নেই। জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন দাম বৃদ্ধির কারণে মানুষ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সাড়া দিয়ে আজ রাজপথে নেমেছে। শেখ হাসিনা ও তার অবৈধ নির্বাচন কমিশনের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। আমরা রাজপথে ফয়সালা করবো।

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়াসহ সব দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে কুমিল্লা মহানগর বিএনপি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বুলু বলেন, বাঁচতে চাইলে খালেদা জিয়ার সঙ্গে আপোস করেন। খালেদার জিয়ার কাছে ক্ষমা চান, তবেই বাঁচতে পারবেন। নইলে খালেদা জিয়াকে এক ঘণ্টার জন্য মুক্তি দিন। আর ওই এক ঘণ্টায় তিনি পল্টনে আসবেন। তখন দেখবেন ঢাকা শহরের কোনো মানুষ বাকি থাকবে না। জনগণ পুরো ঢাকা শহর অচল করে দেবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান আরও বলেন, সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে এ দেশের ৮০ শতাংশ ভোটার ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবে।

কুমিল্লা মহানগর বিএনপির দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক মো.শওকত আলী বকুলের সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মনিরুল হক চৌধুরী ও বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।

এছাড়া সেখানে আরও বক্তব্য দেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাহিদ চৌধুরী, কুমিল্লা মহানগর কৃষকদলের সদস্য সচিব ইকরাম হোসেন তাজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, মহানগর যুবদলের সহ-সভাপতি আসিফ মাহমুদ জহির প্রমুখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell