রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২১
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নিষেধাজ্ঞা চেয়ে সবুজের আবেদন না মঞ্জুর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের বিরুদ্ধে মামলা

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৩০, ২০২২, ২:৪২ পূর্বাহ্ণ
  • ১২১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নিষেধাজ্ঞা চেয়ে সবুজের আবেদন না মঞ্জুর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারণ হওয়া শরীফ উদ্দিন সবুজের অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা চেয়ে করা আবেদন না মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৯ আগস্ট) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এই আদেশ দেন।

এদিকে শরীফ উদ্দিন সবুজের আবেদন না মঞ্জুর হওয়ায় আবারও প্রমানিত হলো নারায়ণগঞ্জ প্রেস ক্লাব কার্যকরী কমিটি গঠনতন্ত্রের বিধি মোতাবেক শরীফ উদ্দিন সবুজকে ইমপিচমেন্ট করেন। এখানে প্রেসক্লাবের গঠনতন্ত্রের কোন ব্যত্যয় ঘটেনি।

এরআগে নারায়ণগঞ্জ ৪র্থ যুগ্ম জজ আদালতে ৪৯ এর ১ ধারায় বর্তমান কমিটির উপর নিষেধাজ্ঞার আবেদন করেছিলেন শরীফ উদ্দিন সবুজ। শুনানী শেষে সেই আবেদনও আদালত নামঞ্জুর করেন।

পরে সবুজ নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে মিছ আপিল দায়ের করেন। মিছ আপিল দায়েরের পর আদালত আগামী ১৫/৯/২২ শুনানীর দিন ধার্য্য করেন। এতে সন্তুষ্ট না হয়ে শরীফ উদ্দিন সবুজ একই আদালতে অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার আবেদন করেন। আদালত ১০ দিনের মধ্যে কারণ দর্শাণোর নোটিশ প্রদান করেন। পরে জবাব দাখিল করা হলে গত ২২ আগষ্ট আদালত তা শুনানী করেন। উভয় পক্ষের আইনজীবী শুনানীতে অংশ গ্রহন করেন। আদালত ২৯ আগষ্ট আদেশের তারিখ নির্ধারন করেন।

প্রেসক্লাবের পক্ষে আইনবীজী ছিলেন নারায়ণগঞ্জ আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট নবী হোসেন। সবুজের পক্ষে ছিলেন, অ্যাডভোকেট জহির উদ্দিন।

ওদিকে বর্তমানে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওন গঠনতন্ত্র মোতাবেক গত ৩০ জুন থেকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell