শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৪০
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

ক্যাম্পের কক্ষ থেকে আনসার সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৪, ২০২২, ৮:৫৭ অপরাহ্ণ
  • ১০২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় শাকিল হোসেন (২৩) নামের এক আনসার সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (০৪সেপ্টম্বর) সকালে উপজেলা সদরের বাঘাইছড়ি ১৮আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের জেনারেটরের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শাকিল হোসেন ঢাকার ধামরাইয়ের যাদবপুর এলাকার আলেক হোসেনের ছেলে। তিনি ২০১৯ সালে আনসার বাহিনীতে যোগদান করেন।

বাঘাইছড়ি ১৮আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন, এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দু:খজনক।  ব্যাটালিয়ন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে মরদেহটি তার স্বজনদের কাছে হস্তান্তর করবেন বলে জানান এ ক্যাম্প কমান্ডার।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করছি, শনিবার রাতের কোনো এক সময়ে আনসার সদস্য শাকিল আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে হত্যার বিষয়ে জানা যাবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell