বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২২
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন হওয়ার ১ দিন না যেতেই ২ নেতা পদত্যাগ ।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৪, ২০২২, ১:৩৯ পূর্বাহ্ণ
  • ১২৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ভাতিজার পর চাচা আতাউর রহমান মুকুল আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করলেন

নিজস্ব সংবাদদাতা // নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন হওয়ার ১ দিন না যেতেই ২ নেতা পদত্যাগ করলেন।

বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য হাজী জালাল উদ্দিনের পরিবার তৃতীয় পুরুষ নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশার পদত্যাগের পর তার চাচাও পদত্যাগ করলেন।

মহানগর বিএনপির সহ সভাপতি (সাবেক), বন্দর উপজেলা পরিষদের ২ বারের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল তার ফেইসবুক আইডিতে সদ্য ঘোষিত মহানগর বিএনপির যুগ্ম আহবায়কের পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। ভাতিজা আশার পদত্যাগের ৬ ঘন্টা না যেতেই তার ফেইসবুক আইডিতে আবেগগন স্ট্যাটাস দিয়ে এ সিদ্ধান্ত নেন।
কমিটি ঘোষণার শুরতেই ভাঙ্গন, আশার পদত্যাগ
আহবায়ক কমিটি ঘোষণার দিন না যেতেই পদত্যাগ করলেন আলহাজ্ব আবুল কাউসার আশা। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডিতে পদত্যাগের ঘোষণা দেন। তার পদত্যাগের ঘোষণায় ছিল নীতিনির্ধারকেরা যে ঈমানদারদের নিয়ে কমিটি ঘোষণা করেছে সেখানে আমার মত একজন নগন্য লোক না থাকাটাই শ্রেয়। তার এমন স্ট্যাটাস ও পদত্যাগের সিদ্ধান্তকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকে বলেন মহানগর বিএনপির সভাপতি ছিলেন বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য হাজী জালাল উদ্দিনের ছেলে ৩ বারের নির্বাচিত সাংসদ এড. আবুল কালাম, তার ছেলে আবুল কাউসার আশা বর্তমান নাসিক ২৩ নং ওর্য়াড কাউন্সিলর, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, সেচ্ছাসেবক দলের আহবায়ক রাজপথের কারা নির্যাতিত নেতাকে মূল্যায়ন করতে ব্যার্থ হয়েছে নীতিনির্ধারকেরা। দেশের অন্য জেলা শহর থেকে নারায়ণগঞ্জ জেলায় বিএনপির রাজনীতিটা বেশ সক্রিয় হয়ে উঠেছিল। সেই গতিশীলতা অনেকটাই ছটকে যেতে পারে সদ্য ঘোষিত মহানগর বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করে। যার ইঙ্গিত ইতিমধ্যে পদত্যাগ করে দিয়েছেন রাজপথের কারা নির্যাতিত আপোষহীন নেতা আলহাজ্ব আবুল কাউসার আশা।

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell