শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

পৃথক অভিযানে দুটি বেকারি এবং তেলের পাম্পকে জরিমানা

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১০, ২০২২, ৯:৩২ অপরাহ্ণ
  • ১৬৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রাজধানীর কদমতলী, যাত্রাবাড়ী ও খিলগাঁও এলাকায় পৃথক অভিযানে দুটি বেকারি এবং একটি তেলের পাম্পকে জরিমানা করেছে বিএসটিআই।

সোমবার (১০ অক্টোবর) পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

এরমধ্যে বাধ্যতামূলক পাউরুটি, বিস্কুট, কেক পণ্যের অনুকূলে বিএসটিআইর সিএম সনদ গ্রহণ ব্যতিত তৈরি, বিক্রয়, বিতরণ ও বাজারজাতের অপরাধে কদমতলীর রায়েরবাগ এলাকায় আদি গোল্ডেন ব্রেড অ্যান্ড বিস্কুট নামের বেকারিকে ৪০ হাজার টাকা এবং ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ অনুসারে মোড়কজাত সনদ না থাকায় ওই প্রতিষ্ঠানকে আরও ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্য একটি অভিযানে খিলগাঁও থানাধীন এলাকার বিক্রমপুর ডেইরি অ্যান্ড ফুডস স্টোরকে বিএসটিআই সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত পাউরুটি, কেক, বিস্কুট ও ফার্মেন্টেড মিল্ক উৎপাদন, বিক্রয় এবং বাজারজাত করার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় প্রতি ১০ লিটারে ৫৯ মিলিলিটার ডিজেল কম দেওয়ায় পূর্বাচল ফুয়েলস লিমিটেডকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell