শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:০৮
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রূপগঞ্জে যাত্রীবাহি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে-নিহত ১আহত ৩

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ৭, ২০২২, ১২:০০ পূর্বাহ্ণ
  • ১৭৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রূপগঞ্জে যাত্রীবাহি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে-নিহত ১আহত ৩

রূপগঞ্জে যাত্রীবাহি বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার উপজেলার আড়িয়াব এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। তবে নিহত ও আহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুবায়ের আহমেদ জানান, মহাসড়কে ঢাকা থেকে সিলেটগামি একটি যাত্রীবাহি বাসের সঙ্গে মালবাহী পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ ও পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে গেলে এর চালক ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হন কয়েকজন।

তিনি আরও জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত বাস ও পিকআপ ভ্যান জব্দ করে। তবে দূর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। তাদের আটকের চেষ্টাসহ এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell