রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২২
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নতুন কমিটি- চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১০, ২০২২, ৭:৫২ পূর্বাহ্ণ
  • ১৬৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নতুন কমিটি চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা।

চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে নতুন অস্থায়ী সদস্যপদ পাওয়া ১৯ সাংবাদিককে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি তপন চক্রবর্তী, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম

সভাপতি আলহাজ আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাব মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী সংগঠন। দেশের নানা সংকটময় মুহূর্তেও চট্টগ্রাম প্রেস ক্লাব উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। আমরা সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে এ ক্লাবের ভাবমূর্তি অব্যাহত রাখতে চেষ্টা করেছি। প্রেস ক্লাবের নতুন অস্থায়ী সদস্যরা সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। আপনাদের কর্ম ও মেধা দিয়ে আগামীতে চট্টগ্রাম প্রেস ক্লাবকে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে বিশ্বাস করি।

গঠনতন্ত্র মেনে চট্টগ্রাম প্রেস ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে নতুন সদস্যদের নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহ্বান জানান সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। তিনি বলেন, অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় অস্থায়ী সদস্যপদ প্রদান করা হয়েছে মেধাবী সাংবাদিকদের।

নতুন সদস্যদের চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা। সুন্দর আয়োজনের মাধ্যমে অস্থায়ী সদস্যপদ দেওয়ায় নতুন সদস্যরা ব্যবস্থাপনা কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি স ম ইব্রাহীম, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ণ সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, মোয়াজ্জেমুল হক, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মহসিন চৌধুরী উপস্থিত ছিলেন।

নতুন সদস্যপদ প্রাপ্তরা হলেন দৈনিক আজাদীর জাকের আহমেদ, আমিনুল ইসলাম মুন্না এবং অনুপম বড়ুয়া, দৈনিক পূর্বকোণের মো. রাশেদুল আলম, দৈনিক সুপ্রভাত বাংলাদেশের কাঁকন দেব, দৈনিক পূর্বদেশের তুষার কান্তি দেব এবং আবীর চক্রবর্তী, দৈনিক পূর্বতারার সাইফুল আলম সিদ্দিকী, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড এর শামসুদ্দিন ইলিয়াছ, ডেইলি স্টারের অরুণ বিকাশ দে, বাংলাদেশ প্রতিদিনের মো. সেলিম, বণিক বার্তার সুজিত চন্দ্র সাহা, দৈনিক সমকালের আবদুল্লাহ আল মামুন এবং মো. রাশেদ, দৈনিক প্রথম আলোর সুজন ঘোষ, বাংলা ধারার ফেরদৌস শিপন, বিডি নিউজের মিঠুন চৌধুরী, এটিএন বাংলার রনি দাশ এবং বাংলাভিশনের মো. সাইফুল ইসলাম।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell