শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২০
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

এইচএসসি পরীক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৫, ২০২২, ৮:৫২ অপরাহ্ণ
  • ১৩৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

এইচএসসি পরীক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা

রাজধানীর বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় রূপম দত্ত নামের এক যুবক রকি (২২) নামের আরেক যুবককে নাম ধরে ডাকায় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রূপম দত্ত, শাতিল ও শোয়েব ডিআইটি প্রজেক্ট এলাকায় আড্ডা দেওয়ার সময় রকির সঙ্গে আবারও কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে রকি ধারালো অস্ত্র দিয়ে তিনজনকেই কুপিয়ে আহত করে। পরে আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে শাতিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রোববার রাতে আটক প্রধান অভিযুক্ত রকিকে (২২) সোমবার গ্রেপ্তার দেখিয়েছি পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) এসব তথ্য জানান বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

তিনি বলেন, রোববার ডিআইটি প্রজেক্ট এলাকায় শাতিল খুনের ঘটনায় তার বাবা বাড্ডা থানায় একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় প্রধান অভিযুক্ত রকিকে রোববার রাতে আটক করা হয়েছিল। আজ (সোমবার) মামলার পর তাকে গ্রেপ্তার দেখানো হয়। রাতে অভিযান চালিয়ে হত্যায় ব্যবহৃত রক্তমাখা অস্ত্রটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, এইচএসসি পরীক্ষার্থী আশফাকুর রহমান চৌধুরী শাতিল হত্যার ঘটনায় বাড্ডা থানায় মামলা হয়েছে। সোমবার দুপুরে বাড্ডা থানায় শাতিলের বাবা মনিরুজ্জামান চৌধুরী বাদী হয়ে রকিকে একমাত্র আসামি করে মামলাটি করেন।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে রকি জানায়, রূপম দত্ত নামের এক যুবক তাকে নাম ধরে ডাকায় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। গতকাল সন্ধ্যায় রূপম দত্ত, শাতিল ও শোয়েব ডিআইটি প্রজেক্ট এলাকায় আড্ডা দিচ্ছিল। এসময় রকি এলে তাদের মধ্যে আবারও কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রকি ধারালো অস্ত্র দিয়ে তিনজনকেই কুপিয়ে আহত করে। পরে আহত অবস্থায় তিনজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে শাতিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবুল কালাম আজাদ আরও বলেন, ‘পুলিশের চোখ ফাঁকি দেওয়ার জন্য রোববার রাতে রকি হাতে আঘাতের নাটক সাজিয়ে থানায় মামলা করতে আসে। প্রকৃত ঘটনা জানতে পুলিশ রকিকে নিয়ে ঘটনাস্থলে যায়। কিন্তু রকির সন্তোষজনক উত্তর না পাওয়ায় রাতেই তাকে আটক করা হয়। আজ শাতিলের বাবার দায়ের করা মামলায় রকিকে গ্রেপ্তার দেখানো হয়।’

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell