রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩২
শিরোনামঃ
Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত।

জামায়াতে ইসলামের আমির ডঃ শফিকুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ মহানগরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ করেন

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ১৮, ২০২২, ১:০২ পূর্বাহ্ণ
  • ১০২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

জামায়াতে ইসলামের আমির ডঃ শফিকুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবীতে নারায়ণগঞ্জ মহানগরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ করেন

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সংগ্রামী আমীর মুহাম্মদ আব্দুল জব্বার বলেন যে, আজ প্রায় ৫ দিন হয়েছে অন্যায় ভাবে, মিথ্যা বানোয়াট জঙ্গিবাদের অজুহাত দেখিয়ে সরকার দেশের মানুষের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার হীন স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে বাংলাদেশের গণ মানুষের প্রিয় সংগঠন, এ দেশের মুক্তিকামী মানুষের আশার পথিক জামায়াতে ইসলামীর মত সংগঠনের আমীরকে গ্রেফতার করে আটক রেখেছে। তিনি বলেন যে, জামায়েত ইসলামী একটি নিয়ম তান্ত্রিক এবং গণতান্ত্রিক দল, এই দলের সামগ্রিক কার্যক্রম দেশের উন্নয়ন বনমাসের মুক্তি এবং অন্যায়ের বিরুদ্ধে পরিচালিত হয়ে আসছে। তাই সরকার হীন রাজনৈতিক স্বার্থ হাসিল করার মানসিকতায় ক্ষমতা হারানোর ভয়ে ভীত হয়ে জামায়াত ডঃ শফিকুর রহমানকে গ্রেফতার করেছে। এদেশের মানুষ জামায়াত ইসলামীকে জঙ্গিবাদ নয় নির্যাতিত বঞ্চিত মানুষের আসার পথিক হিসেবে মনে করে। তাই আমরা আশা করব সরকারের শুভ বুদ্ধির উদয় হবে এবং আমীরে জামায়াকে সকল মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দিবে, অন্যথায় এ দেশের তৌহিদী জনতা জালিম ও স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দুর্বার   গণআন্দোলন গড়ে তুলবে।

তিনি  শনিবার (১৭ ডিসেম্বর) সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আমীরে জামায়াতের মুক্তির দাবিতে শহরের দুই নম্বর রেলগেট এলাকায় এক মিছিল উত্তর সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পূর্ব থানার আমীর ও মহানগর কর্মপরিষদের অন্যতম সদস্য আবু আব্দুল্লাহ, নারায়ণগঞ্জ মহানগর কর্ম পরিষদের অন্যতম সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগীর সভাপতি হাফেজ আব্দুল মোমেন, ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি জনাব শফিউল্লাহ,সিদ্ধিরগঞ্জ  দক্ষিণ থানা আমীর কফিল উদ্দিন আহমদ, নারায়ণগঞ্জ পূর্বধলা সেক্রেটারি ফরিদ উদ্দিন আহমদ ও সহকারী সেক্রেটারি সারোয়ার হোসাইন,বন্দর দক্ষিণ থানার সহকারী সেক্রেটারি কাজী রিদওয়ানুল হক মামুন, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানার সেক্রেটারি হাবিবুর রহমান, শ্রমিক কল্যাণ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারী সোলায়মান হোসেন মুন্না, শফিকুল ইসলাম শফিকসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell