বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১০
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

আড়াইহাজারে গ্রামের মানুষের গণপিটুনিতে ডাকাত নিহত

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৫, ২০২২, ৮:৪৪ অপরাহ্ণ
  • ১৩৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

আড়াইহাজারে গ্রামের মানুষের গণপিটুনিতে ডাকাত নিহত

তাদের বাড়ি আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকায়। তারা সবাই । নিহত আসাদ একই এলাকার জজ মিয়ার ছেলে। শনিবার দিবাগত রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেনদী মাধবদী এলাকায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে আসাদ (২৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ডাকাতদ দলের ছুরিকাঘাতে রাকিব, আজিজুল ও আরিফুল নামে  তিন ক্ষুদ্র ব্যবসায়ী ( মেলায় বেলুন বিক্রেতা) আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, সোনারগাঁ মেলা থেকে বাড়ি ফেরার পথে সেনদী মাধবদী কবরস্থানের সামনে এলে ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুলের গতিরোধ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা তাদের সাথে থাকা টাক্রা মোবাইল ও মালামাল লুট করতে চাইলে বাধা দেয় তারা। এক পর্যায়ে ডাকাতারা তাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

বিষয়টি টের পেয়ে আশপাশের গ্রামের মানুষ লাঠিসোটা, দা বটি নিয়ে বের হয়ে ধাওয়া করলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় আসাদ নামের এক ডাকাতকে ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে মারা যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বলেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছার আগেই গণপিটুনিতে একজন নিহত হন।

 

পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা খোঁজ নেওয়া হচ্ছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell