রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৩৫
শিরোনামঃ
Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম

ইয়াবা ট্যাবলেট সহ গার্লস স্কুল সংলগ্ন এলাকা থেকে নারী ব্যবসায়ী কে গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৬, ২০২২, ৮:৪০ অপরাহ্ণ
  • ১৬৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ইয়াবা ট্যাবলেট সহ গার্লস স্কুল সংলগ্ন এলাকা থেকে নারী ব্যবসায়ী কে গ্রেফতার

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে তাকে নারায়নগঞ্জ সদর থানার কেবি সাহা লেন আমলাপাড়া গার্লস স্কুল সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শহরের আমলাপাড়া থেকে ৮শত পিছ ইয়াবা ট্যাবলেট সহ ফাতেমা ইসলাম (৫৯) নামক এক নারী মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারকৃত নারী মাদক ব্যবসায়ী ফাতেমা ইসলাম নারায়নগঞ্জ সদর থানার কেবি সাহা লেন আমলাপাড়া গার্লস স্কুল সংলগ্ন বাবুলের ভাড়াটিয়া ইসলাম মিয়ার স্ত্রী।

জানা যায়, সোমবার দুপুর সাড়ে বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান, উপ-পরিদর্শক জেরিন সুলতানা, সহকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে নারায়নগঞ্জ সদর থানার কেবি সাহা লেন আমলাপাড়া গার্লস স্কুল সংলগ্ন বাবুল মিয়ার ভাড়াটিয়া গ্রেফতারকৃত ফাতেমা ইসলামের ঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে ৮শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ বিষয়ে অভিযানে নেতৃত্বদানকারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক জানায়, গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell