শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

খুলনায় ইজিবাইক ছিনিয়ে নিয়ে চালক স্কুলছাত্র হত্যা মরদেহ উদ্ধার করে পুলিশ।

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৭, ২০২২, ১১:৪৮ অপরাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

খুলনায় ইজিবাইক ছিনিয়ে নিয়ে চালক স্কুলছাত্র হত্যা মরদেহ উদ্ধার করে পুলিশ।

 খুলনায় আব্দুল্লাহ জমাদ্দার (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে মহানগরীর হরিণটানা বাইপাস এলাকার এ আর প্রপার্টিজের মধ্য থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল্লাহ জমাদ্দার লবণচরা থানার মোহাম্মদ নগর মেম্বর সড়কের মো. রফিকুল ইসলামের ছেলে। সে দেলদার আহমেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। পড়াশোনার পাশাপাশি বাবার ইজিবাইক চালাতো আব্দুল্লাহ।

ইজিবাইক কেড়ে নেয়ার জন্যই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্বজনরা।

স্থানীয়রা জানান, অভাবের সংসার হওয়ায় বাবার পাশাপাশি ইজিবাইক চালাতো আব্দুল্লাহ।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে বাবা ইজিবাইক নিয়ে বাড়ি ফিরলে সেটি নিয়ে বের হয় সে। রাত পৌনে ৯টার দিকে আব্দুল্লাহর মোবইলে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার বিভিন্ন স্থানে আব্দুল্লাহর সন্ধানে মাইকিং করা হয়। পরবর্তীতে পরিবারের সদস্যরা জান‌তে পা‌রে যে, এ আর প্রোপার্টিজের মধ্যে একটি মরদেহ পড়ে আছে। তারা সেখানে গিয়ে আব্দুল্লাহর মরদেহ শনাক্ত করে। তবে আব্দুল্লাহর নিয়ে যাওয়া ইজিবাইকের সন্ধান মেলেনি।

এ বিষয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মো. তাজুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধমে সংবাদ পেয়ে পুলিশ ইজিবাইক চালক কিশোর আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

কেএমপির এই কর্মকর্তা আরও বলেন, তবে ইজিবাইকটি খুঁজে পাওয়া যায়নি। মূলত ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell