রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩২
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

রাজধানীর উত্তরখানে চুলায় লিকেজ গ্যাস পুরো রান্নাঘরে ছড়িয়ে আগুন লেগে একই পরিবারের ৩ জন দগ্ধ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৩১, ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ণ
  • ৯৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রাজধানীর উত্তরখানে চুলায় লিকেজ গ্যাস পুরো রান্নাঘরে ছড়িয়ে আগুন লেগে একই পরিবারের ৩ জন দগ্ধ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন।

দগ্ধরা হলেন-মোছা. আলেয়া বেগম (৫০), মোছা. ডালিয়া আক্তার (৩৫) ও মোছা. লাইজু আক্তার (২৮)।

দগ্ধ ডালিয়ার স্বামী দবিরুল ইসলাম জানান, ছুটির দিন থাকায় তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েকে নিয়ে বাইরে বেড়াতে যান। তার শাশুড়ি আলেয়া ও ভাতিজি লাইজু বাসায় ছিলেন। রাতে তারা বাসায় ফেরেন। ফেরার পর তার স্ত্রী, শাশুড়ি ও ভাতিজি রান্না ঘরে চা বানাতে যান। এসময় দিয়াশলাই জ্বালাতেই পুরো রান্নাঘরে আগুন ছড়িয়ে পড়ে। এতে তারা তিনজন দগ্ধ হন। চুলায় লিকেজ থাকায় গ্যাস পুরো রান্নাঘরে ছড়িয়ে ছিল বলে জানান তিনি।

তিনি আরও জানান, পরে দগ্ধ অবস্থায় রাত সাড়ে ১০টার দিতে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

দবিরুল আরও জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। গত ১৫ ডিসেম্বর ওই বাসাটি ভাড়া নেন তারা।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, দগ্ধদের মধ্যে লাইজুর অবস্থা আশঙ্কাজনক। তাকে ভর্তি করা হয়েছে।ডালিয়ার হাত ও শরীরের কিছু অংশ পুড়ে গেছে। আলেয়ারও শরীরের কিছু অংশ পুড়ে গেছে। বাকী দুইনকে অবজারভেশনে রাখা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell