বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০৬
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

আড়াইহাজার বিনাইরচর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ-পুলিশ ও সাংবাদিকসহ ১৫ জন আহত

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৪, ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ণ
  • ১৪৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নারায়ণগঞ্জের আড়াইহাজার বিনাইরচর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ-পুলিশ ও সাংবাদিকসহ ১৫ জন আহত

সোমবার (২ জানুয়ারি) দুপুরে আড়াইহাজার উপজেলার বাহ্মন্দী ইউনিয়নের উজানগোপিন্দী ও বিনাইরচর এলাকাবাসীর মধ্যে এ সংঘর্ষে ঘটনা ঘটে।

ঘটনা নিয়ন্ত্রণ আনতে পুলিশকে আট রাউন্ড গুলি ছুড়তে হয়েছে।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার স্থানীয় এক মাদরাসার ওয়াজ মাহফিলে ছোট বিনাইরচর গ্রামের এক প্রতিবন্ধী ছেলেকে উজানগোপিন্দী গ্রামের লোকজন মারধর করে। এ নিয়ে গত তিনদিন ধরে ছোট বিনাইরচর এবং উজানগোপিন্দী গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছিল। উজানগোপিন্দী গ্রামের লোকজন বেশ কয়েকবার ছোট বিনাইরচর গ্রামে হামলা করে।

এরই মধ্যে সোমবার দুপুরে ছোট বিনাইরচর গ্রামের মঞ্জুর কাজীর ছেলে মিথুন স্মার্টকার্ড আনার জন্য উজানগোপিন্দী উচ্চ বিদ্যালয়ে যান। এসময় তাকে একা পেয়ে মারধর করে উজানগোপিন্দীর লোকজন।

 

পরে এ খবর ছড়িয়ে পড়লে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষের সময় ভুলতা থেকে বিশনন্দী সড়কে প্রায় এক ঘণ্টা যানচলাচল বন্ধ ছিল

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উত্তেজিত লোকজন পুলিশের ওপরও ইটপাটকেল নিক্ষেপ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ আট রাউন্ড গুলি ছোড়ে।

এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য, সাংবাদিক শাহজাহান কবির, গ্রামবাসী মিথুন, আ. খালেকসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় ইউপি সদস্য আ. রহিম ও রিপন নামে দুইজনকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় আমাদের পাঁচ পুলিশ সদস্যসহ ১৫ জনের মতো আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সেইসঙ্গে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell