বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৮
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

জালকুড়ি স্ত্রী হত্যার দায় স্বীকার করে জবানবন্দি স্বামীর

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ২১, ২০২৩, ৯:৩০ অপরাহ্ণ
  • ১৫৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

জালকুড়ি স্ত্রী হত্যার দায় স্বীকার করে জবানবন্দি স্বামীর

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন স্বামী মানিক পাটোয়ারী।

এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ায়ুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

পারিবারিক কলহের জেরে গত বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী মানিক পাটোয়ারী। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় গৃহবধূ আনোয়ারা বেগমকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আনোয়ারা বেগমের মেয়ে স্বর্ণালী আক্তার বাদী হয়ে তার বাবা মানিক পাটোয়ারীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার তিন দিন পরে মানিক পাটোয়ারীকে সিদ্ধিরগঞ্জের জালকুড়িবাস স্ট্যান্ড এলাকা থেকে শনিবার দুপুরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে মানিক পাটোয়ারী তার স্ত্রীকে হত্যার জড়িত থাকার কথা স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell