রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৫
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-ছেলেকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১, ২০২৩, ১০:০০ অপরাহ্ণ
  • ১৫৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-ছেলেকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শামসুর নাহার ও শাহ আলম নামের মা-ছেলেকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসী সৌরভ-হালিম গং। বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় আহত শাহ- আলমের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন নবীগঞ্জ কবিলার মোড় এলাকার আমান সরদারের ছেলে সৌরভ (৩০) ,বাগবাড়ী এলাকার গিয়াসউদ্দিনের ছেলে হালিম (৪০) ও জহিরুল (৩০)।

পারিবারিক সুত্রে জানা গেছে, বুধবার সকালে নবীগঞ্জে একটি মাটি কাটার কাজে শাহ আলমের ৭ বছরের শিশুপুত্র দাড়ানোর অপরাধে ব্যাপক মারধর করে সন্ত্রাসী সৌরভ গং। এ ঘটনায় শাহ আলম ও তার মা সুফিয়া বেগম প্রতিবাদ করতে গেলে উল্লেখিত আসামীসহ আরো ৪-৫ জন সংঘবদ্ধভাবে তাদের উপর হামলা চালায়।

প্রথমে শাহ আলমকে তারা এলোপাতাড়ি কিলঘুষি মেরে গলা চেঁপে ধরে হত্যা চেষ্টা করলে তার মা সুফিয়া বেগম তাদের পায়ে পরে ছেলেকে রক্ষা করতে এগিয়ে যায়।  এমতাবস্থায় পাষন্ড সন্ত্রাসীরা তার মাকেও লাথি মেরে মাটিতে ফেলে বেধড়ক মারপিট করতে থাকে।

পরে তাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে আসামিরা তাদের হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়েন।  এ ব্যাপারে বন্দর থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell