রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৩৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

তেজগাঁও তেজকুনিপাড়া বস্তিতে আগুন ১১টি ইউনিট আগুন নেভানোর চেষ্টায় নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১৪, ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ণ
  • ১৭৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

তেজগাঁও তেজকুনিপাড়া বস্তিতে আগুন ১১টি ইউনিট আগুন নেভানোর চেষ্টায় নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় তেজকুনিপাড়া বস্তিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দুই ঘণ্টা পর রাত ১০টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সোমবার (১৩ মার্চ) আগুন নিয়ন্ত্রণের পর সাংবাদিকদের এসব কথা বলেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেইন্যান্স) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী।

তিনি বলেন, আগুন লাগা বস্তির আশপাশ এলাকায় দাহ্য পদার্থ খুব বেশি। বস্তির ঘরগুলো টিনের ও কাঠের তৈরি এবং ঘরগুলো ছিল দুইতলা ও তিনতলা। সহজেই আগুন ছড়িয়ে পড়ে। পর্যাপ্ত পানির ব্যবস্থাও ছিল অনেক কম।

লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী আরও বলেন, ঢাকা শহরে যানজটের কারণে চলাফেরা করা খুবই কঠিন। এ কারণে আমাদের পৌঁছাতে কিছুটা দেরি হয়।

এছাড়া পার্কিং ও সরু রাস্তাসহ বিভিন্ন কারণে আমাদের গাড়ি প্রবেশ করতে কিছুটা বেগ পেতে হয়েছে। ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা দাবি করেন আগুনে বস্তির প্রায় অর্ধশতাধিক ঘর পুড়েছে।

কান্নাজড়িত কণ্ঠে আসমা আক্তার  বলেন, প্রায় ১০ বছর ধরে তিনি এই বস্তিতে স্বামী সন্তান নিয়ে থাকেন। ছোট এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঘরে টিভি, ফ্রিজ, দুই ভরি স্বর্ণালঙ্কারসহ সংসারের যাবতীয় আসবাবপত্র সব পুড়ে শেষ হয়ে গেছে

 

স্থানীয় বাসিন্দা শিমুল  বলেন, এখানে প্রায় ৬টি বাড়ি রয়েছে। সবগুলো দুই-তিলতলা হবে। প্রতিটি বাড়িতে ঘর রয়েছে ৩০ থেকে ৪০টি। এখন পর্যন্ত প্রায় ২০০ থেকে ৩০০টি বাড়ি পুড়ে গেছে।

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় তেজকুনিপাড়া বস্তিতে আজ সোমবার সন্ধ্যায় ভয়াবহ আগুন লেগেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell