রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৩২
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

ফরিদপুরে এবার তরমুজের ভিতর পেল ৪ কেজি গাঁজা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১৮, ২০২৩, ৯:৫২ অপরাহ্ণ
  • ১৬৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ফরিদপুরে এবার তরমুজের ভিতর পেল ৪ কেজি গাঁজা

শনিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে রাজবাড়ী সদরের বসন্তপুর রেলক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনাকালে একটি বাসে তল্লাশির সময় এ ঘটনা ঘটে।

কিন্তু পুলিশের সন্দেহ হলে সেটি খুলে চোখ কপালে। ভেতরে নেই কোনো তরমুজ। তাতে রয়েছে ৪ কেজি গাঁজা।

বাসে তল্লাশিকালে এক যাত্রীর হাতে তরমুজ সদৃশ একটি প্যাকেট দেখলেন গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। যা দেখে যে কেউ ধরে নেবেন মৌসুমী ফল তরমুজ নিয়ে যাচ্ছেন ওই যুবক।

 

তরমুজ সদৃশ্য প্যাকেট বানিয়ে অভিনব কায়দায় গাঁজা পাচার করছিলেন মামুন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারি। কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে তিনি।

এসব তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান বলেন, ফরিদপুরের ভাঙা থেকে-রাজবাড়ীগামী সততা পরিবহনের একটি বাস তল্লাসি করা হয়। সেই বাসে এক যাত্রীর হাতে তরমুজ সদৃশ্য একটি প্যাকেট দেখা যায়। জিজ্ঞাসা করা হলে যাত্রী জানান তরমুজ নিয়ে আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছেন তিনি। তবে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে প্যাকেটটি খুলে দেখা যায় এতে ৪ কেজি গাঁজা। গাঁজার এ প্যাকেট কুমিল্লা থেকে মানিকগঞ্জের পাটুরিয়ায় নিয়ে যাচ্ছিলেন মামুন। তাকে আটক করা হয়েছে। রাজবাড়ী সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, তরমুজের মৌসুমকে পুঁজি করে মাদক পাচারের এমন অভিনব কৌশল বেছে নিয়েছে মাদক কারবারিরা। আইনশৃঙ্খলা বাহিনী সে বিষয়ে সতর্ক রয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell