রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:১৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নিতাইগঞ্জে বিস্ফোরণে ধ্বসে যাওয়া ভবনটি গুঁড়িয়ে দিয়েছে সিটি করপোরেশন

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৩, ২০২৩, ১:৩৩ পূর্বাহ্ণ
  • ১৪০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নিতাইগঞ্জে বিস্ফোরণে ধ্বসে যাওয়া ভবনটি গুঁড়িয়ে দিয়েছে সিটি করপোরেশন

মহাসিন মুন্সী।।

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে বিস্ফোরণে একাংশ ধ্বসে যাওয়া ভবনটি গুঁড়িয়ে দিয়েছে সিটি করপোরেশন। বুধবার (২২ মার্চ) দুপুরে ভেকু মেশিন দিয়ে ভবনটি গুড়িয়ে দেওয়া হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন পরিকল্পনা কর্মকর্তা মইনুল হক বলেন, সাধারণ জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে ঝুঁকিপূর্ণ ভবনটি ভেঙে ফেলা হলো।

এর আগে ২১ মার্চ দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজউকের প্রতিনিধি, বিদ্যুৎ বিভাগ, তিতাস গ্যাসের প্রতিনিধি, গণপূর্ত ও ফায়ার সার্ভিসের প্রতিনিধিরা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, ভবনটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। মানুষের নিরাপত্তার জন্য এটা দ্রুত অপসারণ প্রয়োজন। আমরা খুবই জরুরি ভিত্তিতে এটা অপসারণের ব্যবস্থা নিবো। তার এ ঘোষণার একদিন পর ভবনটি গুড়িয়ে দেওয়া হয়।

তার আগে ১৮ মার্চ সকালে নিতাইগঞ্জের ডাইলপট্টি এলাকার আর কে দাস রোডের ইলিয়াস দেওয়ানের স্ত্রী নাজমা দেওয়ানের মালিকানাধীন ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আওলাদ হোসেন (৬০) নামে এক শ্রমিক নিহত হন। আহত হন আরও ৯ জন। পরে ইকবাল হোসেন (৪০) ও শাহজাহান (৪০) নামে আরও দুই শ্রমিক মারা যায়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell