শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৪০
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড আয়োজিত কলকাতার গ্যালারী গোল্ডে একটি প্রদর্শনীর শুভ সূচনা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৩, ২০২৩, ১১:১০ অপরাহ্ণ
  • ৯৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড আয়োজিত কলকাতার গ্যালারী গোল্ডে একটি প্রদর্শনীর শুভ সূচনা হয়।

রিপোর্টার,, কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়।।

 

আজ তেইশে মার্চ বৃহস্পতিবার দুপুর দুটোয় কলকাতার গ্যালারী গোল্ডে, সেনকো গোল্ড এন্ড ডায়মন্ড জুয়েলারীর ডিরেক্টর মিসেস জয়িতা সেনের উদ্যোগে,গসিপ ব্যান্ড ও পদাবলী দ্বিতীয় সংস্করণে শুভ সূচনা হলো, প্রদীপ প্রজননের মধ্য দিয়ে এই শুভ সূচনা হয়ে গেল, এই প্রদর্শনী চলবে ২৩ শে মার্চ থেকে ২৬শে মার্চ পর্যন্ত ,প্রতিদিন দুপুর ১২.০০ টা থেকে রাত্রি আটটা পর্যন্ত, এই প্রদর্শনী শুভ সূচনা করেন,

Open photo

স্বনামধন্য গায়িকা লোপামুদ্রা মিত্র সহ উপস্থিত ছিলেন অন্যান্য অতিথিবৃন্দ এবং ডিরেক্টর মিসেস জয়ীতা সেন, উপস্থিত ছিলেন অনামিকা দেবনাথ এন আই এফ টির, এই প্রদর্শনীতে থাকছে বাংলার ঐতিহ্যবাহী হাতের তৈরি গহনা ও শাড়ির অনন্য সম্ভার ,শুধু তাই নয়, এই গহনাগুলি এমন ভাবেই তৈরি হয়েছে জাতে যে কোনো শাড়ির সাথে ম্যাচ করে ক্রেতারা তাদের গহনা সংগ্রহ করতে পারবেন। প্রতিবছর পয়লা বৈশাখের আগে , ডিরেক্টর জয়িতা সেনের উদ্যোগে এই ধরনের প্রদর্শনীর মাধ্যমে মানুষের কাছে নিত্যনতুন কিছু উপহার তুলে ধরেন, যা ক্রেতাদের মন ছুঁয়ে যায়, গত বছর প্রথম সংস্করণে আলোড়ন সৃষ্টি করার পর ,এবারের এটিমেটালের দ্বিতীয় পদাবোলির সংস্করণ, এই পদাবোলির প্রদর্শনীতে থাকছে জামদানি শাড়ি থেকে শুরু করে হাতের তৈরী তাঁতের শাড়ি,।

Open photo

এবং গহনা ,থাকছে ডায়মন্ডের উপর রুপো এবং নন..সিলভারের সামগ্রী দিয়ে তৈরি জুয়েলারী, .. তবে আজ প্রথম দিনেই উদ্বোধনের সাথে সাথে যেভাবে ক্রেতাদের সমাগম রয়েছে তাতে বলা যেতে পারে এবারও পদাবলী দ্বিতীয় সংস্করণ অনেকটাই এগিয়ে যাবে। এবং আলোড়ন সৃষ্টি করবে।..। সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডের ডিরেক্টর জয়িতা সেন বলেন, যেভাবে মেয়েরা ইদানিং সোনা ছেড়ে ,বেশিরভাগ এই সকল জিনিসের উপর প্রভাব ফেলছে, তাতে অনেকটায় কস্টিউম জুয়েলারির বাজার বাড়ছে ,তার সাথে সাথে শাড়ি পরারো, শাড়ি ম্যাচিং করার সাথে সাথে তারা কস্টিউম জুয়েলারি উপরও ম্যাচিং করতে শুরু করেছে।, আমরাও এই পদর্শনীতে শাড়ির সাথে সাথে কস্টিউম জুয়েলারির ম্যাচিং রেখেছি।

 

এবং এমনভাবে তৈরি করেছি ,যে কোন শাড়ির সাথে সেই গহনা ম্যাচ করবে।, এবং দামের দিক দিয়েও সাধারণ মানুষের কথা মাথায় রেখে আমরা মিনিমাম হাজার টাকা থেকে এই গহনার আয়োজন রেখেছি।,, আর সর্বশেষে জানাই সবাই মিলে এই প্রদর্শনী দেখুন এবং আপনাদের পছন্দের জিনিস সংগ্রহ করুন যতক্ষণ খোলা থাকবে। এছাড়াও আপনারা সংগ্রহ করতে পারবেন আমাদের বিভিন্ন সাইডে অনলাইনের মাধ্যমে,..…. আর প্রদর্শনীতে এসে আপনাদের মতামত অতি অবশ্যই জানাতে ভুলবেন না…….।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell