শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৪৬
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সামার আর্ট কার্নিভাল ২০২৩, ইন্টারন্যাশনাল পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ২৮, ২০২৩, ১২:৩৯ পূর্বাহ্ণ
  • ১৪৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

সামার আর্ট কার্নিভাল ২০২৩, ইন্টারন্যাশনাল পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রিপোর্টার… কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

সর্বভাুরতীয় ক্রিয়েটিভ কালচার ফাউন্ডেশন এর পরিচালনা.. .. সংস্থার কর্ণধার অমিত দাসের উদ্যোগে এবং মৌমিতা চক্রবর্তীর সহযোগিতায় সামার আর্ট কার্নিভাল ইন্টারন্যাশনাল ২০২৩ পুরস্কার বিতরণী. অনুষ্ঠিত হলো, কলকাতার আইসিসিআর এর নন্দলাল বসু গ্যালারীতে…..

No description available.No description available.

এই নন্দলাল বসু গ্যালারীতে চব্বিশে এপ্রিল একটি এক্সিবিশনের শুভ সূচনা হয় বিকেল পাঁচটায় এবং চলে ২৬ এপ্রিল পর্যন্ত অর্থাৎ আজ তার শেষ দিন, প্রায় আড়াইশো থেকে ৩০০ ছবি ছাত্র-ছাত্রীদের প্রদর্শিত হয় এবং বিভিন্ন আর্টিস্টদের ছবি প্রদর্শিত হয়,, বিভিন্ন জেলা ও স্কুল থেকে এই প্রদর্শনীতে অংশগ্রহণ করেন সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষকেরা, আজ সেই সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের হাতে সংস্থার কর্ণধার অ্যাওয়ার্ড তুলে দিলেন….

No description available.

আজ এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট অতিথি ও চিত্রশিল্পী মানবেন্দ্র সরকার, গোপাল নস্কর, মিহির কয়াল, শুভেন্দু বিশ্বাস এবং আইনজীবী রাজীব সিংহ মহাশয়। এছাড়া উপস্থিত ছিলেন অন্যান্য সকল অতিথিবৃন্দ।…==। আজকের অ্যাওয়ার্ড গুলির মধ্যে ছিল… আর্টিস্ট অ্যাওয়ার্ড, মাস্টার অ্যাওয়ার্ড, অংকন শিক্ষাগুরু সম্মান, বেস্ট পেন্টিং আওয়ার্ড, সর্বভারতীয় জুনিয়র আর্টিস্ট অ্যাওয়ার্ড….।

No description available.

এবং যে সকল বিষয়ের উপর এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়েছে, পেন্টিং, ক্র্পচার, ফটোগ্রাফি ,ডিজিটাল আর্ট,…, । শুধু এক্সিবিশনে উপর এই অ্যাওয়ার্ড গুলি দেওয়া হয়নি দেওয়া হয়েছে, ছোট্ট ছোট্ট শিশুদেরও যারা এই এই দেখে উৎসাহিত হবে এবং তাদের মনোবল আরো বাড়বে তাদের হাতেও অ্যাওয়ার্ড তুলে দিলেন।….। আজ সকল অভিভাবকরা খুশি তাদের ছেলে মেয়েরা এই ধরনের একটি অনুষ্ঠানে অ্যাওয়ার্ড পেয়ে, .=.।

No description available.

সংস্থার কর্ণধার জানালেন এই অ্যাওয়ার্ড টা বড় কথা নয় তাদেরকে সামান্য কিছু দিয়ে উৎসাহিত করেছি এটাই আমার কাছে বড় বিষয় কারণ যদি তাদেরকে উৎসাহিত করি তাহলে একদিন তারাও আমাদের মত একজন ভালো আর্টিস্ট হতে পারবে ও এই ভাবে বিভিন্ন জায়গায় এক্সিবিশনের মাধ্যমে তাদের ছবি পদর্শিত হবে, আর একটা কথা বলি অ্যাওয়ার্ড পেলেই যে সে ভালো আর্টিস্ট তা নয়, ভালো আঁকাটাই একটা আর্টিস্টের আসল গুণ…, আর এই সর্বভারতীয় ক্রিয়েটিভ কালচার ফাউন্ডেশন সবার পাশে আছে সবাইকে নিয়ে চলার চেষ্টা করছে।, আজ প্রায় সাড়ে 400 থেকে 500 জন ছাত্র-ছাত্রী ও শিক্ষক মহাশয়দের হাতে এই অ্যাওয়ার্ড গুলি তুলে দিলেন।…. এবং জানালেন আগামী দিনে আরও বিভিন্ন দেশে এই ধরনের এক্সিবিশন করে ও তাদের হাতে পুরস্কার তুলে দেয়ার চেষ্টা করব।…..। সকলে এই ধরনের অনুষ্ঠানে সহযোগিতা করায়, আমি তাদের কাছে কৃতজ্ঞ, যেভাবে আজ আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন.===.।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell