রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৩৯
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নরসিংদীতে ছাত্রীকে বাসায় ডেকে এনে অশালীন আচরণ ও শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে-উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারাগারে

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ১৮, ২০২৩, ১২:৩০ পূর্বাহ্ণ
  • ১২৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নরসিংদীতে ছাত্রীকে বাসায় ডেকে এনে অশালীন আচরণ ও শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে-উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারাগারে

নরসিংদীর বেলাবোতে প্রাক্তন এক ছাত্রীকে বাসায় ডেকে এনে অশালীন আচরণ ও শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে মুক্তার হোসেন নামের এক শিক্ষকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বুধবার (১৭ মে) ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত মুক্তার হোসেন আমলাব নারায়ণপুর মরজাল (এএনএম) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ওই ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে অশালীন আচরণ, শ্লীলতাহানির চেষ্টাসহ অসঙ্গতিপূর্ণ কথাবার্তার একটি অডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (১৬ মে) দুপুরে প্রধান শিক্ষক মুক্তার হোসেনের বিচার ও স্কুল থেকে বহিষ্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

মামলা সূত্রে জানা য়ায়, গত ২৪ এপ্রিল সকালে প্রধান শিক্ষক মুক্তার হোসেন প্রাক্তন ওই ছাত্রীর মোবাইল ফোনে কল করে তার বাসায় খাওয়ার জন্য দাওয়াত দেন। দাওয়াত খেতে দুপুরে ওই ছাত্রী তার বাসায় যান। সেখানে যাওয়ার পর দেখা যায়, বাসায় কেউ নেই। এসময় প্রধান শিক্ষক তাকে একা পেয়ে বিভিন্ন অশালীন আচরণসহ শ্লীলতাহানির চেষ্টা করেন। ঘটনার কথোপকথন ওই ছাত্রী তার নিজের মোবাইলে রেকর্ড করে রাখেন। পরে তিনি কৌশলে ওই বাসা থেকে বেরিয়ে আসেন। এরপর অডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর মঙ্গলবার দুপুরে প্রধান শিক্ষক মুক্তার হোসেনের বিচার ও স্কুল থেকে বহিষ্কারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী। পরে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসে তারা অবরোধ তুলে নেন। ওই ঘটনার পরপরই প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য বেলাবো থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে নরসিংদী মডেল থানায় হস্থান্তর করা হয়।

অডিওটির ঘটনাস্থল নরসিংদী শহর হওয়ায় ওই শিক্ষককে রাতেই নরসিংদী মডেল থানায় পাঠায় বেলাবো থানাপুলিশ। এরপর ছাত্রী তার পরিবারের সদস্যদের নিয়ে রাত ১২টার দিকে সদর থানায় মামলা করেন। আজ দুপুরে গ্রেফতার মুক্তার হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া বলেন, অভিযুক্তকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell