রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫০
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

জল্লারপাড় এলাকার লেক থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ৩, ২০২৩, ১১:৩২ অপরাহ্ণ
  • ৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

জল্লারপাড় এলাকার লেক থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৭ নম্বর ওয়ার্ডের জল্লারপাড় এলাকার লেক থেকে মাদ্রাসা ছাত্র মুরছালিনের (৮) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার দিবাগত মধ্যরাত ১ ঘটিকার সময় মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ৩০ মিনিটের চেষ্টায় তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

নিহত মুরছালিন শহরের পশ্চিম দেওভোগ মাদ্রাসা এলাকার রায়হান কসাইয়ের বাড়ির ভাড়াটিয়া ইব্রাহিম ছৈয়ালের পুত্র।

নিহত মুরছালিন (৮)পশ্চিম দেওভোগ জামিয়া আরাবিয়া দারুল উলূম মাদ্রাসার শিশু বিভাগের শিক্ষার্থী।

ঘটনাস্থলে যাওয়া সদর থানার উপরিদর্শক মোস্তফা মিয়া জানান, নিহত শিশুর মরদেহ তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell