রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪১
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নীলফামারীর জলঢাকা পৌরসভার ২০২৩–২৪ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা।

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৬, ২০২৩, ৮:০০ অপরাহ্ণ
  • ৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নীলফামারীর জলঢাকা পৌরসভার ২০২৩–২৪ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা।

মোঃ মাসুদ রানা, স্টাফ রিপোর্টার।।

পৌরসভার সার্বিক আয়োজনে আজ ২৫শে জুন রবিবার দুপুরে ট্রাফিক মোড় হোসেন মার্কেট সংলগ্ন মেয়রের ব্যক্তিগত অফিস কার্যালয়ের সামনে এ বাজেট ঘোষণা করা হয়। এবারের প্রস্তাবিত বাজেটে ৮১ কোটি ৫৭ লক্ষ ৯৯ হাজার ১শত ৮৫ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু। উক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা এমপি।

No description available.

 

থানা অফিসার ইনচার্জ ( ওসি ) মুক্তারুল ইসলাম। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়ায় সহ-সভাপতি অধ্যক্ষ এ.কে.আজাদ, মোখলেছুর রহমান সন্জু প্রমুখ। উম্মুক্ত বাজেট অধিবেশনে মেয়র ইলিয়াস হোসেন বাবলু বলেন, জলঢাকা পৌরসভাকে খ-শ্রেনী থেকে উত্তির্ন করে দ্রুতই ক-শ্রেনীতে অন্তর্ভুক্ত করার আশ্বস্ত দেন। অগোছালো পৌরসভাকে আধুনিকায়নে রুপান্তরিত করার লক্ষে কাজ করছে জলঢাকা পৌরসভা। প্রস্তাবিত বাজেট তুলে ধরে তিনি বলেন, ২৩-২৪ অর্থ বছরে ৮১ কোটি ৫৭ লক্ষ ৯৯ হাজার ১শত ৮৫ টাকা নির্ধারন করা হয়েছে।

No description available.

 

এর মধ্যে রাজস্ব উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৮১ কোটি ৪২ লক্ষ ৮৫ হাজার টাকা এবং রাজস্ব খ্যাতের সার্বিক বাজেট উদ্ধত্ত অর্থ রয়েছে ১ কোটি ৫১ লক্ষ ৪ হাজার ১শত ৮৫ টাকা। বাজেট অনুযায়ী আগামী অর্থবছরে পৌরসভাটিকে আমুল পরিবর্তনের মাধ্যমে দৃশ্যমান উন্নয়ন করার কথা ব্যক্ত করেন মেয়র ইলিয়াস হোসেন বাবলু। পৌরসভার বাজেট ঘোষণা অধিবেশনে প্রস্তাবিত বাজেটে পৌরসভার সকল কাউন্সিলবৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, ব্যবসায়ী, ঠিকাদারসহ পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। উক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান।

 

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell