বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৫৩
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

আড়াইহাজারে হাত-পা বাঁধা অবস্থায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৩, ২০২৩, ৮:২০ অপরাহ্ণ
  • ১০১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

আড়াইহাজারে হাত-পা বাঁধা অবস্থায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাত-পা বাঁধা অবস্থায় রুবেল (৪০) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের কপালিয়ারটেক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

 

নিহত রুবেলের গ্রামের বাড়ি নরসিংদী সদর উপজেলার বাটপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত জামাল উদ্দিন। তিনি সাতগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে শ্বশুর ইদ্রিস আলীর বাড়ির পাশে জমি কিনে বসবাস করতেন। এছাড়া তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমদাদুল ইসলাম তৈয়ব জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মহাসড়কের পাশে কপালিয়ারটেক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের হাত-পা বাঁধা অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে এখানে ফেরে রেখেছে। বুধবার (১২ জুলাই) সকালে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি।

তিনি আরও জানান, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা নিয়ে তদন্ত চলছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell