বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৩
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

অভিযানে রূপগঞ্জ ভুলতা থেকে ৩২ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৭, ২০২৩, ৯:৫৭ অপরাহ্ণ
  • ১৭১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

অভিযানে রূপগঞ্জ ভুলতা থেকে ৩২ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ এর অভিযানে রূপগঞ্জ থানার ভুলতা হতে ৩২ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, নছিমন জব্দ। র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‍্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাতে র‍্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।No description available.

 

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ জুলাই ২০২৩ খ্রিস্টাব্দ দুপুরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার ভুলতা সাকিনস্থ নিউজিল্যান্ড ডেইলী ফ্যাক্টরীর সামনে সিলেট টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে ৩২ (বত্রিশ) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী ১। শফিক মিয়া (২৫), পিতা- মৃত নজরুল ইসলাম সাং- কুইয়াপানিয়া উত্তরপাড়া, ২। মোঃ আরিফ পাঠান (২৪) (ড্রাইভার), পিতা- হাসান পাঠান, সাং- ধর্মপুর পূর্বপাড়া, ৩। মোঃ রমজান (২৩), পিতা- মোঃ ইয়াছিন, সাং- ধর্মপুর পূর্বপাড়া, সর্ব থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া দেরকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত নছিমনসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নছিমনে করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে জানায়। প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ১। শফিক মিয়া (২৫), ২। মোঃ আরিফ পাঠান (২৪) ৩। মোঃ রমজান (২৩) পেশাদার মাদক ব্যবসায়ী। তারা নছিমনের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে বিক্রয় ও সরবরাহ করে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের সিনিয়র এএসপি নিশাত তাবাসসুম।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell