শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৪৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে যোগদান করেছে- প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমান। 

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৯, ২০২৩, ৪:৫০ পূর্বাহ্ণ
  • ১৬৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে যোগদান করেছে- প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

দীর্ঘদিন পর শামীম ওসমান ঢাকার রাজপথে হ্যান্ড মাইক হাতে নিয়ে নিজেই ‘তালে তালে, লড়াই হবে শেখ হাসিনা, জিতবে কারা, শেখ হাসিনা’ আল্লাহ আল্লাহ আল্লাহ, বলে স্লোগান দেন। এসময় শামীম ওসমানের অনুসারীরাও নেতার সাথে তালে তালে স্লোগানে স্লোগানে ঢাকার রাজপথ মুখরিত করে তোলে।

Open photo

শুক্রবার (২৮ জুলাই) দুপুর তিনটায় রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের সামনে ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের’ প্রতিবাদে এ সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগের দুই অঙ্গ সংগঠন যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ।

এদিকে শান্তি সমাবেশকে সফল করার লক্ষ্যে দুপুরেই নারায়ণগঞ্জ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ৩০০ বাস ও বিভিন্ন ট্রাক ও পরিবহনে চড়ে ঢাকায় সমাবেশের উদ্দেশে রওনা দেন। পরে দুপুর আড়াইটার দিকে নেতাকর্মীদেরকে একত্রিত হয়ে এমপি শামীম ওসমানের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে শ্লোগানে শ্লোগানে শান্তি সমাবেশে যোগদান করেন তারা।

এ সময়ে শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে এ মাঠ পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে।

যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে। কারণ আমরা মনে করি উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশাআল্লাহ জয় আমাদের হবেই।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেনআওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Open photo
সঞ্চালনা করছেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell