বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০২
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

রূপগঞ্জে সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার সাংবাদিক বিপ্লব হাসান-নগর সংবাদের নিন্দা আসামীদের গ্রেফতার দাবী

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৭, ২০২৩, ৩:৪০ পূর্বাহ্ণ
  • ৯০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রূপগঞ্জে সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার সাংবাদিক বিপ্লব হাসান-নগর সংবাদের নিন্দা আসামীদের গ্রেফতার দাবী

রূপগঞ্জে সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার হয়েছেন সাংবাদিক বিপ্লব হাসান। শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গোলাকান্দাইল চৌরাস্তায় শীতলক্ষ্যা বাস কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টায় উপজেলার গোলাকান্দাইল চৌরাস্তায় শীতলক্ষ্যা নামক বাস কাউন্টারে সাংবাদিক বিপ্লব হাসানকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে সন্ত্রাসীরা।

এমন কর্মের ন্যায় সঙ্গত কারণ জানতে চাইলে সন্ত্রাসীরা তাকে চড়-থাপ্পর ও কিল-ঘুষিসহ লাঠি দিয়ে এলোপাথারীভাবে আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় সাংবাদিক বিপ্লব হাসানের আর্তচিৎকারে লোকজন এগিয়ে এলে অজ্ঞাত সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সাংবাদিক বিপ্লব হাসান জানান, তাকে হামলার আগে যাত্রী বেশে একজন মহিলা আসেন এবং তার সাথে ওই সন্ত্রাসীর একজন আসে এবং উল্টাপাল্টা কথা বলতে থাকে তখন কথার ন্যায় সঙ্গত কারণ জানতে চাইলে তার উপর হামলা করার জন্য আরও তিনটি মোটরসাইকেলে করে ৯জন সন্ত্রাসী এসে দলবদ্ধভাবে হামলা চালায় এবং বলে তুই কাউন্টার চালাবি আমাদের টাকা না দিয়ে। তুই সাংবাদিক বলে কি হবে চাঁদা ছাড়া কাউন্টার চলবে না।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell