বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০০
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ ও একইসাথে শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১০, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ণ
  • ১৫০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে নারায়ণগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ ও একইসাথে শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত

রাকিবুল ইসলাম রূপগঞ্জ প্রতিনিধিঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ডের প্রতিবাদে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সময়ের সঠিক সিদ্ধান্তে রাশেদ ইকবাল খানকে সভাপতি করায় নারায়ণগঞ্জের ঢাকা – সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের প্রভাবশালী সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও একই সাথে শুভেচ্ছা মিছিল আয়োজিত হয়েছে ।

 

আজ বৃহস্পতিবার ১০ ই আগস্ট দুপুর ১ টায় নারায়ণগঞ্জ জেলা অধিনস্ত ঢাকা সিলেট মহাসড়কে একইসাথে এই বিক্ষোভ মিছিল ও আনন্দ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল এর সহসভাপতি মাসুদুর রহমান মাসুদ এবং তার অনুসারীরা।শুভেচ্ছা মিছিল শেষে একই স্থানে তারা প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে নেতৃত্ব দেন জেলা ছাত্রদল সহ সভাপতি মাসুদুর রহমান মাসুদ।আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের বর্তমান কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অন্তর্গত আড়াইহাজার সরকারি সফর আলী কলেজ ছাত্রদলের আহ্বায়ক মনজুরুল হক (কাকন) ,সরকারি মুড়াপাড়া কলেজ শাখা ছাত্রদলের বর্তমান কমিটির নেতৃবৃন্দ।

 

আরো উপস্থিত ছিলেন রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলার অন্তর্গত আড়াইহাজার পৌরসভা,কাঞ্চন পৌরসভা ও তারাব পৌরসভা ছাত্রদলের বর্তমান কমিটির ও বিভিন্ন ওয়ার্ড এর নেতৃবৃন্দ।এছাড়াও আড়াইহাজার, রূপগঞ্জ ও সোনারগাঁ উপজেলা বর্তমান কমিটি ও পদপ্রত্যাশী অন্যান্য নেতৃবৃন্দ সহ এসকল উপজেলার অন্তর্গত সকল ইউনিয়ন ও তার অধিনস্ত সকল ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দ। সমাবেশে ছাত্রদল সহসভাপতি মাসুদুর রহমান মাসুদ ছাত্রদলের নতুন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান প্রসঙ্গে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান সহ তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে সরকারের নির্দেশে। এই রায় বিএনপি,ছাত্রদল ও অন্য অঙ্গসংগঠনের নেতা কর্মীরা মানে না। অবিলম্বে এই রায় বাতিলের দাবিও জানান তিনি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell