শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০৪
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

নোয়াখালীতে শ্রেণিকক্ষে একা পেয়ে ছাত্রীকে শ্লীলতাহানি শিক্ষক ওমর ফারুক কে সাময়িক বরখাস্ত

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৩, ২০২৩, ২:৫২ পূর্বাহ্ণ
  • ৬৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নোয়াখালীতে শ্রেণিকক্ষে একা পেয়ে ছাত্রীকে শ্লীলতাহানি শিক্ষক ওমর ফারুক কে সাময়িক বরখাস্ত

সোমবার (২১ আগস্ট) নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌসী বেগমের সই করা চিঠিতে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সুবর্ণচর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু জাহের চিঠির বিষয়টি নিশ্চিত করেন।

বহিষ্কৃত মো. ওমর ফারুক মোহাম্মদপুর ইউনিয়নের চর আক্রাম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ওই ইউনিয়নের আক্তার মিয়ারহাট এলাকার বাসিন্দা। নির্যাতিত শিক্ষার্থী ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

চিঠিতে বলা হয়েছে, সহকারী শিক্ষক মো. ওমর ফারুককে সরকারি কর্মচারি (শৃঙ্খলা আপীল) বিধিমালা ২০১৮ এর বিধি ১২ (১) অনুযায়ী সাময়িক বরখাস্ত করা হলো। এ সময়ে তিনি বিধি মোতাবেক খোরপোষ ভাতা পাবেন। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

Open photo

জানা গেছে, মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শ্রেণিকক্ষ ঝাড়ু দেওয়ার সময় সহকারী শিক্ষক মো. ওমর ফারুক একা পেয়ে তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে জড়িয়ে ধরেন। এ সময় তার স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে শ্লীলতাহানিসহ ধর্ষণের চেষ্টা করেন। পরে শিক্ষার্থী চিৎকার দিলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত বিদ্যালয় ত্যাগ করেন শিক্ষক মো. ওমর ফারুক।

 

বাড়িতে গিয়ে ওই ছাত্রী তার মাকে ঘটনাটি জানালে তিনি বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলমসহ অন্যান্য শিক্ষকদের জানিয়ে ওই শিক্ষকের বিচার দাবি করেন।

ছাত্রীর বাবা জানান, এ ঘটনার পর থেকে আমার মেয়ে লোকলজ্জায় স্কুলে আসা বন্ধ করে দিয়েছে। আর কোনো মেয়ে যাতে এমন জঘন্য ঘটনার শিকার না হয় সেদিকে নজর দিতে হবে। শিক্ষক ওমর ফারুকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আলম বলেন, বিদ্যালয়ের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার সত্যতা পেয়ে শিক্ষক মো. ওমর ফারুকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা শিক্ষা কর্মকর্তাকে জানাই। পরে তিনি ওই শিক্ষককে সাময়িক বরখাস্তের আদেশ দেন।

অভিযুক্ত শিক্ষক মো. ওমর ফারুককে বারবার ফোন করেও মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell