বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:০৫
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

ছাতকে হত্যা মামলার আপস-মীমাংসা করতে গিয়ে আপন মামার হাতে প্রাণ গেছে ভাগনের

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৪, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ণ
  • ১০৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ছাতকে হত্যা মামলার আপস-মীমাংসা করতে গিয়ে আপন মামার হাতে প্রাণ গেছে ভাগনের

সোমবার (৪ সেপ্টেম্বর) ভোরে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বানায়ত গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাদির আহমদ (৩০) উপজেলার বানায়ত গ্রামের মো. মনর আলীর ছেলে। হত্যাকারী নিহতের মামা একই ইউনিয়নের মনছব আলী।

স্থানীয় সূত্রে জানায়, রোববার (৩ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বানায়ত গ্রামে একটি সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। হত্যাকারী মনছব আলী ও নিহত ভাগনে সাদির দুই বছর আগের একটি হত্যা মামলায় আসামি ছিলেন। টাকা-পয়সার মাধ্যমে আপস করার সময় টাকা দেওয়া নিয়ে বৈঠকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হলে এক পর্যায়ে সাদির বাবার গায়ে লাঠির আঘাত লাগে। এটা দেখে সাদির লাঠি নিয়ে তার মামাকে মারতে যান। তখন তার মামাসহ অন্য আসামিরা সাদিরকে কিলঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করেন।

পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর মামাসহ অন্য আসামিরা পালিয়ে যান।

ছাতক-দোয়ারাবাজার সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক বলেন, ঘটনার পরপরই আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হয়। আশা করছি, তাদের দ্রুত গ্রেপ্তার করতে পারব। ময়নাতদন্তের পর মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজে রাখা আছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell