বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৯
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

সেদিন তুইও সমান আমিও সমান। সেদিন খেলা হবে-শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৪, ২০২৩, ৯:১৮ অপরাহ্ণ
  • ১৩৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

সেদিন তুইও সমান আমিও সমান। সেদিন খেলা হবে-শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, নভেম্বরে তফসিল হবে। সেদিন তুইও সমান আমিও সমান। সেদিন খেলা হবে।

কিন্তু বিএনপির ভালো লোকদের তারেক লাথি দিয়ে বের করে দিয়েছে। তারেক যেমন লোক, তেমনই লোকজনকে বেছে নিয়েছে।

 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরের সমরক্ষেত্রে আওয়ামী লীগের কর্মী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, সিদ্ধিরগঞ্জে একজন পলিটিক্যাল প্রস্টিটিউট থাকে। একবার করেছে আওয়ামী লীগ তারপর জাতীয় পার্টি তারপর আবার আওয়ামী লীগ এখন তিনি বিএনপি। তিনি ক্ষমতায় থাকাকালীন আমার দলের ১৭ জনকে মেরেছে। সম্পর্কে তিনি আবার আমার মামু হয়। আমার শাশুড়ির সঙ্গে পড়তো।

তিনি বলেন, নারায়ণগঞ্জে কোন্দলের নাটক করে বিএনপি নেতাকর্মীরা সময় টিভি ও একাত্তর টিভির সাংবাদিকদের নির্মমভাবে পেটালো। এখনই তারা পেটানো শুরু করে দিয়েছে। সেদিন হকাররা ধাওয়া না দিলে তো মেরেই ফেলতো। তাই এদের ছাড় দেওয়া যাবে না।

শামীম ওসমান বলেন, যারা এতদিন আমার নেত্রীকে, বঙ্গবন্ধুকে গালি দিয়েছেন তারা সাবধান হয়ে যান। ওরা ক্ষমতায় এসে আমাদের বাড়ি হীরা মহলে হামলা করেছিল। আমরা তো কাউকে আঘাত করিনি। তবে এবার ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, বিএনপিতে অনেক ভালো ভালো লোক ছিল। অনেক ভালো নেতা ছিল।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell